সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৪ ১৪২৬   ২২ জমাদিউস সানি ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
খালেদার প্যারোলে মুক্তির কোনো আবেদন পাইনি: স্বরাষ্ট্রমন্ত্রী উহান ফেরত শিক্ষার্থীরা নজরদারিতেই থাকবেন : আইইডিসিআর রোহিঙ্গা ইস্যুতে ইন্দোনেশিয়ার সহায়তা চাইলেন ড. মোমেন ইউএনও’দের মাধ্যমে রাজাকারের তালিকা করা হবে : মোজাম্মেল হক মানবপাচারে অভিযুক্ত এমপির বিষয়ে দুদককে তদন্তের আহ্বান কাদেরের হত্যা মামলায় ৯ জনের যাবজ্জীবন বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটারকে নিয়ে বিসিবি একাদশ ঘোষণা মশা মারার পর্যাপ্ত ঔষধ মজুত আছে : স্থানীয় সরকারমন্ত্রী সাবেক মন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী আর নেই নিঃস্বার্থভাবে জনগণের কাজ করুন, নেতাকর্মীদের শেখ হাসিনা ৫ আসনের উপ-নির্বাচনে আ’লীগের মনোনয়ন পেলেন যারা কে ভোট দিল কে দিল না তা বিবেচনা করে না আ. লীগ : প্রধানমন্ত্রী আ.লীগ উন্নয়নে বিশ্বাসী: প্রধানমন্ত্রী চীন থেকে দেশে আসা সবাই সুস্থ : আইইডিসিআর বিএনপি এখন টেলিফোনে প্রেমালাপ শুরু করেছে : নানক মুজিববর্ষে দেশের প্রতিটি ঘর আলোকিত হবে: নাসিম দাখিল পরীক্ষায় নকল করায় ৬ ছাত্র বহিষ্কার খালেদার মুক্তি নিয়ে বিএনপি-ই দ্বিধান্বিত: তথ্যমন্ত্রী ৩৫ এলাকায় ফ্রি ওয়াই-ফাই পাচ্ছেন কক্সবাজারবাসী করোনা নিয়ে গুজব ছড়ানো ব্যক্তিরা দেশের মঙ্গল চায় না: জাহিদ মালেক
১৫২৫

বোরহানউদ্দিনে মহানবীকে নিয়ে কটূক্তি করায় বিপ্লব চন্দ্র শুভ আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০১৯  


মহান সৃষ্টিকৃতা আল্লাহ ও প্রিয় মহানবী মোহাম্মদ (স:) কে নিয়ে ফেইস বুকে কটূক্তি করায় বিপ্লব চন্দ্র শুভ নামে এক যুবকেক আটক করেছে ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ২নং ওয়ার্ডের বৈদ্ধ বাড়ীর বিল্লব চন্দ্র শুভ আইডি থেকে মহান সৃষ্টিকর্তা আল্লাহপাক ও প্রিয় নবী হযরত মোহাম্মদ (স:) কে নিয়ে ফেইস বুকে খুবই খারাপ কটূক্তি করা হয়। এ ঘটনাটি শুক্রবার ফেইসবুকে ভাইরাল হয়। সন্ধ্যায় ওই ছেলে থানায় এসে বলেন আমার ফেইস বুক আইডি হ্যাক হয়েছে। তাই জিডি করতে এসেছি।শুক্রবার রাত সাড়ে ৮টায়  বিল্পব চন্দ্র শুভ কে পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদের জন্য  । এখনও ওই ছেলে থানা হেফাজতে রয়েছে। ঘটনাটি উদঘাটনের চেষ্টা করছে পুলিশ। আইডিটি হ্যাক হয়েছে না ও নিজেই লিখছে তা নিয়ে কাজ করছে পুলিশ। এদিকে ঘটনায় বিপ্লব চন্দ্র শুভ’র শাস্তি দাবী করে শনিবার সকাল ১০টায় থেকে দুপুর পর্যন্ত খন্ড খন্ড বিক্ষোভ মিছিল করেন উপজেলার সর্বস্তরের মুসলিম তাওহীদ জনতা। 
এব্যাপারে বোরহানউদ্দিন থানা অফিসার ইন-চার্জ ম. এনামুল হক জানান, মূল রহস্য উদঘাটনের জন্য তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যেই ব্যক্তি এ কটূক্তি করে থাকুক আমরা তাকে আইনের আওতায় নিয়ে আসবো সে লক্ষ্যে কাজ করছি আমরা ।
 

এই বিভাগের আরো খবর