• বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
নিয়োগ পেলেন নতুন আইজিপি বেনজীর, র‌্যাব মহাপরিচালক মামুন মাজেদের মৃত্যু পরোয়ানা জারি যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী দেশে করোনায় আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ১৬৪ কারাগারে বঙ্গবন্ধুর পলাতক খুনি ক্যাপ্টেন মাজেদ বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ আদালতে বঙ্গবন্ধু হত্যা: আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী
৫০

বোরহানউদ্দিনে মোবাইল কোর্টে দুই মাছ ব্যবসায়ীকে জরিমানা

আলোকিত ভোলা

প্রকাশিত: ২২ মার্চ ২০২০  

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ
ভোলার বোরহানউদ্দিনে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ও পোয়া মাছ বিক্রির অপরাধে ২ মৎস্য ব্যবসায়ীকে আটক করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা এএফএম নাজমুল সালেহীন।
উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা এ,এফ,এম নাজমুস সালেহীন জানান, রবিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত বোরহানউদ্দিন, কাচারির হাট, ও দরুন বাজারে তারা অভিযান পরিচালনা করেন। এসময় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ বিক্রির দায়ে সাচড়া ইউনিয়নের ইদ্রিস এর ছেলে বিল্লাল, ও কালুর ছেলে নজরুল ইসলাম কে আটক করা হয়। জব্দ করা হয় ইলিশ, পোয়া,চিংড়ি ও দরগি মাছ।
পরে উপজেলা (ভারপ্রাপ্ত) নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: বশির গাজী আটককৃত দুই ব্যবসায়ীকে মোবাইল কোর্টে ৫ হাজার টাকা করে ১০ হাজার টাকা জরিমানা করেন। জব্দকৃত মাছগুলো পরে দরিদ্রদের মাঝে বিতরণ করা হয়েছে।
উল্লেখ্য; সরকারি আদেশ অনুযায়ী ১ই মার্চ থেকে আগামী ৩০ এপ্রিল ২০২০ পর্যন্ত দুই মাস সব ধরনের মাছ ধরা, বিক্রি, মজুদ ও পরিবহন নিষেধাজ্ঞা করেছে মৎস্য অধিদপ্তর।
 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর