রোববার   ০৫ এপ্রিল ২০২০   চৈত্র ২১ ১৪২৬   ১১ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী
১১৩

বোরহানউদ্দিনে ৮ জুয়ারি আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ২১ মার্চ ২০২০  

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ
ভোলা বোরহানউদ্দিনে থানা পুলিশের হাতে ৮ জুয়ারী আটক হয়েছে। শুক্রবার সন্ধ্যায় তাদেরকে আটক করা হয়। পরে শুক্রবার রাতেই মোবাইল কোর্টে প্রত্যেককে ৫ হাজার টাকা করে ৪০ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহি অফিসার মো: বশির গাজী।

আটককৃতরা হলেন, মেহেদি হাসান পিতা- মো: আমিরুল হোসেন, মো: মেহেদি হাসান পিতা- মো: আ: হাই, মো: রিয়াজ, পিতা- সিরাজুল ইসলাম সর্ব সাং পৌর ২নং ওয়ার্ড, মো: রাহিদুল ইসলাম, পিতা- রফিকুল ইসলাম সাং- কুতুবা ৪নং ওয়ার্ড, মো: সাদ্দাম হোসেন, পিতা- মো: হারুন ফরাজী, মো: নুরনবী পিতা: আবু তাহের সাং পৌর ১নং ওয়ার্ড, সুমন রায় পিতা- শ্রী অচিন্ত রায়, মো: রাজিব হোসেন পিতা: পারভেজ। এদের মধ্যে মেহেদি হাসান চরফ্যাশন উপজেলার নিল কমল ইউনিয়ন পরিষদের সচিব হিসাবে কর্মরত রয়েছেন বলে জানা গেছে।

থানা সূত্রে জানা গেছে, বোরহানউদ্দিন থানার সেকেন্ড অফিসার মো: মহাইমিনুল সঙ্গীয় ফোর্স নিয়ে শুক্রবার সন্ধ্যায় বোরহানউদ্দিন পৌর ১নং ওয়ার্ডে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ইউপি পরিষদ সচিব মেহেদি হাসান সহ ৮ জুয়ারী আটক করে থানায় নিয়ে আসেন। পরে রাতেই উপজেলা নির্বাহি অফিসার এর কার্যালয় রাতে মোবাইল কোর্টে প্রত্যেক কে ৫ হাজার করে ৪০ হাজার টাকা জরিমানা আদায় করেন উপজেলা নির্বাহি অফিসার মো: বশির গাজী।
এব্যাপারে বোরহানউদ্দিন থানার সেকেন্ড অফিসার মো: মহাইমিনুল জানান, জুয়া খেলা অবস্থায় ৮ জুয়ারী কে আটক করা হয়। তাদের মধ্যে মেহেদি হাসান ইউপি সচিবও রয়েছে। পরে মোবাইল কোর্টে প্রত্যেক কে ৫ হাজার টাকা করে জরিমানা আদায় করা হয়। তিনি আরও বলেন, মাদক ও জুয়া বিরোধী অভিযান তাদের অব্যাহত থাকবে। 

এই বিভাগের আরো খবর