শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
সভাপতির পদ ছাড়া যেকোনো পদে পরিবর্তন হতে পারে : কাদের ভারত-বাংলাদেশের সম্পর্ক চিরকালীন: রীভা গাঙ্গুলী সৌম্যের ফিফটিতে ভুটানকে উড়িয়ে দিল বাংলাদেশ বিএনপি বিশৃঙ্খলা করলে আওয়ামী লীগও প্রস্তুত: কাদের চাল নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই : কৃষিমন্ত্রী দেশ বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের পথে এগিয়ে চলছে: তথ্যমন্ত্রী বিএনপিপন্থিদের হট্টগোল কলঙ্কজনক-আদালত অবমাননা অন-অ্যারাইভাল ভিসাসহ বাংলাদেশ-ভারতের নৌপথে খুলছে অনেক জট ‘বিশ্বসুন্দরী’র রোমান্টিক গান নিয়ে হাজির সিয়াম-পরী মেয়েদের রৌপ্য, বাকী জিতেছেন ব্রোঞ্জ আইনজীবী তালিকাভুক্তি নিবন্ধন পরীক্ষা ২৮ ফেব্রুয়ারি পদক পাচ্ছেন ডিজিসহ বিজিবির ৬০ সদস্য আখেরাতের জীবন চিরস্থায়ী ডাক ও টেলিযোগাযোগের নতুন সচিব নূর-উর রহমান মানুষের রক্ত চুষে বড় লোক হবেন না: রাষ্ট্রপতি অপরাধীদের স্থান আওয়ামী লীগে নেই: ওবায়দুল কাদের ২০২৫ সালের মধ্যে ভোলা-বরিশাল ব্রীজ বাস্তবায়নের লক্ষ্যমাত্রা সরকারিভাবে স্যানিটারি ন্যাপকিন ফ্রি পাবে মেয়েরা হ‌লি আ‌র্টিজান মামলার ডেথ রেফারেন্স হাইকোর্টে ইরানের ক্ষেপণাস্ত্রের বিরুদ্ধে একজোট হচ্ছে যুক্তরাষ্ট্রসহ ইউরোপ

ব্যালন ডি’অর জিতছেন মেসি, চতুর্থ রোনালদো!

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

রেকর্ড ষষ্ঠবারের মতো ব্যালন ডি’অর জেতার খুব কাছাকাছি চলে এসেছেন লিওনেল মেসি। কিন্তু অফিসিয়াল ঘোষণার আগেই এর নিশ্চয়তা দিয়ে একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যায়, ব্যালন ডি’অর যাচ্ছে মেসির ঘরে আর তার চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদো আছেন তালিকার চারে!

সোমবার (০২ ডিসেম্বর) এবারের ব্যালন ডি’অর পুরস্কার বিজয়ীর নাম ঘোষণা করা হবে। ফুটবলবিশ্বের সবচেয়ে সম্মানজনক ব্যক্তিগত এই পুরস্কার এবার কার হাতে উঠবে তা জানতে মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। এবার ব্যালন ডি’অর জিততে মেসির একমাত্র বাধা লিভারপুলের ভার্জিল ফন ডাইক।

এদিকে ইতালিয়ান সংবাদমাধ্যম ‘মিডিয়াসেট ইতালিয়া’র প্রকাশিত এক ছবিতে দেখা যায়, আর কেউ নয়, মেসিই জিততে চলেছেন এবারের ব্যালন ডি’অর। সংবাদমাধ্যমটির দাবি অনুযায়ী এটি মূল ফলাফলের ফাঁস হওয়া ছবি। এতে দেখা যায়, ৪৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছেন মেসি।

দ্বিতীয় স্থানে থাকা ফন ডাইকের পয়েন্ট ৩৮২ আর ১৭৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছেন তারই লিভারপুল সতীর্থ ও মিশরীয় ফরোয়ার্ড মোহামেদ সালাহ। কিন্তু অবাক করা বিষয়, ১৩৩ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছেন জুভেন্টাস উইঙ্গার রোনালদো।

পঞ্চম ও ষষ্ঠ স্থানে আছেন যথাক্রমে দুই লিভারপুল তারকা সাদিও মানে ও অ্যালিসন বেকার। আর সপ্তম স্থানে আছেন পিএসজি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে। অষ্টম স্থানে বার্সার ফ্রেঙ্কি ডি ইয়ং, নবম স্থানে ম্যাথিস ডি লিট এবং ২১ পয়েন্ট নিয়ে দশম স্থানে রিয়াল মাদ্রিদের ইডেন হ্যাজর্ড।

এই বিভাগের আরো খবর