• বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘আম্ফান’, সাগরে ২ নম্বর সংকেত আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ত্রাণ নিয়ে অনিয়ম করলে দলীয় পরিচয় দিলেও ছাড় হবে না : কাদের
২৯

ভাতিজার মৃত্যুতে সালমান খানের শোক প্রকাশ

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩১ মার্চ ২০২০  

করোনা ভাইরাসের কারণে ভারতে চলমান ২১ দিনের লকডাউনে সপরিবারে বাগান বাড়িতে বেশ ফুরফুরে সময় কাটাচ্ছিলেন বলিউড সুপারস্টার সালমান খান। তবে এমন সময় হঠাৎ একটি খবর ‘ভাইজান’র মন খারাপ করে দিল। তার ভাতিজা ও মুম্বাইয়ের জনপ্রিয় বডি বিল্ডার আবদুল্লাহ খান (৩৮) মারা গেছেন। 

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সালমান খান। আবদুল্লাহ খানের সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে তিনি লেখেন, আমরা তোমাকে সবসময় ভালোবাসো। 

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, আবদুল্লাহ খানের ডায়াবেটিস ছিল। মুম্বাইয়ের কোকিলাবেন ধিরুভাই আম্বানি হাসপাতাল দুইদিন ধরে ভর্তি ছিলেন তিনি। বিষয়টি সালমান খান জানার পর তাকে উন্নত চিকিৎসার জন্য লীলাবতী হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু তাতেও শেষ রক্ষা হলো না। সোমবার (৩০ মার্চ) রাতে জীবন যুদ্ধে হার মানেন তিনি।

করোন ভাইরাসে আক্রান্ত হয়ে আবদুল্লাহ খানের মৃত্যু হয়েছে বলে গুঞ্জন রয়েছে। তবে তার পরিবার এটিকে গুজব বলে উড়িয়ে দেয় এবং হৃদরোগে আক্রান্ত হয়ে সুঠাম দেহের এই যুবকের মৃত্যু হয়েছে বলে দাবি করে।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর