• শনিবার   ২৩ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৯ ১৪২৭

  • || ০৯ জমাদিউস সানি ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
সবার আগে আমি ভ্যাকসিন নেব : অর্থমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৫৮৪ সার্জেন্টের ওপর হামলাকারী সেই যুবক গ্রেপ্তার পিকে হালদারের দুই সহযোগীকে গ্রেফতার করেছে দুদক প্রতিক্রিয়াশীলতা বিএনপির রাজনৈতিক চরিত্র: কাদের সরকারের সাফল্যে বিএনপি উদ্ভ্রান্ত হয়ে গেছে : তথ্যমন্ত্রী বাইডেন কমলাকে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর অভিনন্দন সীমান্তে শান্তি-শৃঙ্খলা বিরাজ করছে : সংসদে স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকায় পৌঁছে গেছে করোনার টিকা ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে শুভ সূচনা টাইগারদের পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে গেলেই কঠোর ব্যবস্থা: কাদের রোহিঙ্গাদের নিরাপত্তা দিতে ভাসানচরে নতুন থানা: স্বরাষ্ট্রমন্ত্রী প্রথমে ঢাকায় টিকা কর্মসূচি শুরু হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, শনাক্ত ৭০২ চলতি অর্থবছরে ১২ শিল্পনগরী স্থাপন হচ্ছে: শিল্পমন্ত্রী বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে কোনো আপস নয়: কাদের মেডিক্যালে ভর্তি পরীক্ষা এপ্রিলে, বাড়ছে ১১শ’ আসন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৬৯৭ কাউন্সিলর মৃত্যুর ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: কাদের হাতিয়ায় বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও: ৫ জন গ্রেফতার

ভারতীয় শিবিরে আরেক ধাক্কা, ব্রিসবেনে নেই বুমরাহ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২১  

ইনজুরি বিপর্যস্ত ভারতীয় শিবিরে আরেকটি দুঃসংবাদ। পেটের পীড়ার কারণে ব্রিসবেনে সিরিজের চতুর্থ ও শেষ টেস্টে ছিটকে গেছেন জসপ্রিত বুমরাহ। বিসিসিআইয়ের এক সূত্রের বরাতে এমনটি নিশ্চিত করেছে সংবাদ সংস্থা পিটিআই।

এর আগে সর্বশেষ অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে ইনজুরির কারণে হারায় টিম ইন্ডিয়া। ভারতের পেস বোলিংয়ের নেতৃত্ব দেওয়া বুমরাহ সিডনিতে তৃতীয় টেস্টেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। যেখানে সেই টেস্টে অবিশ্বাস্যভাবে জয়ের সমান ড্র করে সফরকারী দলটি।

ইনজুরির স্ক্যান রিপোর্ট আসার পরে ভারতীয় ম্যানেজম্যান্ট বুমরাহকে ব্রিসবেনে না খেলানোর সিদ্ধান্ত নেয়। ডানহাতি এই পেসারকে ইংল্যান্ডের বিপক্ষে আসছে চার ম্যাচের টেস্ট সিরিজের জন্য বিবেচনা করছে তারা।

আগামী ১৫ জানুয়ারি চতুর্থ টেস্টে ভারতীয় দলে পেস বোলিংয়ে নেতৃত্ব দেবেন মোহাম্মদ সিরাজ। তার সঙ্গী হিসেবে থাকতে পারেন নবদ্বীপ সাইনি, শার্দুল ঠাকুর অথবা টি নটরাজন। এর আগে ইনজুরির কারণে এই সিরিজেই পাওয়া যায়নি অভিজ্ঞ ইশান্ত শর্মাকে। পরে মোহাম্মদ শামি, উমেশ যাদবরাও চোটে ছিটকে যান।