• বুধবার   ২১ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৬ ১৪২৭

  • || ০৪ রবিউল আউয়াল ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
বিপদে নিজেদের একা ভাববেন না: আইনমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১৫৪৫ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ৭ কার্যদিবসেই শিশু ধর্ষণ মামলার রায়, আসামির যাবজ্জীবন ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯ ৬০ মিশনে দূতাবাস অ্যাপ চালু করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সঠিক পথেই হাঁটছে: তাজুল ইসলাম করোনায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৬০০ টাঙ্গাইলে গণধর্ষণ মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড ভূমিহীনদের ২ শতাংশ জমি দেয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী টেকনাফে সমুদ্র থেকে বাংলাদেশি ৭ জেলে উদ্ধার

‘ভাল উদ্যোক্তা হতে প্রয়োজন গভীর আত্মবিশ্বাস’

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২০  

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, ভাল উদ্যোক্তা হওয়ার জন্য প্রয়োজন গভীর আত্মবিশ্বাস ও নিজ-নিজ আন্তরিক প্রচেষ্টা।

তিনি চাকরির পেছনে না ঘুরে ডিজিটাল দক্ষতা অর্জনের মাধ্যমে চাকরি দাতা হিসেবে নিজেদের গড়ে তোলার জন্য তরুণ প্রজন্মের সবার প্রতি আহ্বান জানিয়েছেন।

মোস্তাফা জব্বার শুক্রবার বিকেলে পর্যটন শহর-কক্সবাজারে ডিজিটাল প্ল্যাটফর্মে কক্সবাজার ইয়থ এন্টারপ্রিনিয়ার্স ক্লাব আয়োজিত ‘উদ্যোক্তা সম্মেলনে’ প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান।

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী ডিজিটাল প্রযুক্তি-খাতে তার জীবনের ৩৩ বছরের অভিজ্ঞতা তুলে ধরে বলেন, নিজে কিছু করে নিজের উদ্যোগকে কাজে লাগানো চাকরির চেয়ে অনেক বেশি চ্যালেঞ্জিং। চাকরিতে ঝুঁকি নেই কিন্তু উদ্যোক্তা হতে ঝুঁকি আছে। তবে, চেষ্টা থাকলে এই ঝুঁকি অতিক্রম কাটিয়ে সফল উদ্যোক্তা হওয়া কঠিন কিছু নয়। কক্সবাজার ইয়ুথ এন্টারপ্রিনিয়ার্স ক্লাবের আহ্বায়ক রিয়াজ উল্লাহ এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

অন্যান্যের মধ্যে অনুষ্ঠানে বক্তব্য দেন- কক্সবাজার জেলার পুলিশ সুপার জিল্লুর রহমান, কক্সবাজার চেম্বারের প্রেসিডেন্ট আবু মোরশেদ ও নারী উদ্যোক্তা জাহানারা ইসলাম।