• শুক্রবার   ১৮ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৩ ১৪২৭

  • || ৩০ মুহররম ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৫৯৩ পেঁয়াজ আমদানিতে ৫ শতাংশ শুল্ক কমানোর চিন্তা: অর্থমন্ত্রী সরকার ওজোনস্তর রক্ষায় কার্যকর পদক্ষেপ গ্রহণ করেছে: পরিবেশ মন্ত্রী শামুকের পাশাপাশি ঝিনুকও সংরক্ষণ করতে হবে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪৩, শনাক্ত ১৭২৪ পাটকল শ্রমিকদের পাওনা পরিশোধের কার্যক্রম শুরু তুরস্কে বাংলাদেশ চ্যান্সারি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৮১২ এবার দুদকের মামলায় ওসি প্রদীপ গ্রেপ্তার প্রধানমন্ত্রী কাল আঙ্কারায় বাংলাদেশ চ্যান্সেরির উদ্বোধন করবেন ২০২২ সালের মধ্যে ঢাকা-কক্সবাজার সরাসরি ট্রেন চলবে: রেলমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৪, শনাক্ত ১২৮২ শিক্ষার্থীদের আমরা এক হাজার করে টাকা দেব: প্রধানমন্ত্রী সিনহা হত্যা: জবানবন্দি শেষে কারাগারে চার পুলিশ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৮৯২ বীরশ্রেষ্ঠ শহীদ মোস্তফা কামালের মা আর নেই মসজিদে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ২৭ মসজিদে বিস্ফোরণ: মৃত্যু বেড়ে ২৪ মসজিদে এসি বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ১৭ দেশে একদিনে ৩৫ মৃত্যু, আক্রান্ত দুই হাজারের কম
৪১৯

ভুল করে সেই ছোট্ট মেয়েটির বাড়িতে আবুধাবির রাজা!

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৯  

রাজাকে অভ্যর্থনা জানাতে সেজেগুজে তৈরি হয়েছিল ছোট্ট মেয়েটি। রাজার সঙ্গে সে হাত মেলাবে বলে লাইনেও দাঁড়িয়েছিল। কিন্তু এ কী! রাজা তো হ্যান্ডশেক না করেই চলে গেলেন। সেখানে বাকি বাচ্চাদের সঙ্গে হাত মেলালেন বটে। তবে এই মেয়েটিকে খেয়ালই করলেন না। নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে এমনই এক ভিডিও। 

যেখানে দেখা গেছে, আবুধাবির রাজা শেখ মোহাম্মদ বিন জায়েদ হাত মেলাতে ভুলে গেছে ছোট্ট আয়েশার সঙ্গে। আবুধাবির রাষ্ট্রপতি ভবনে হাজির ছিলেন সৌদি আরবের রাজা মোহাম্মদ বিন সালমান। তাকে স্বাগত জানানোর জন্য ‘ওয়েলকাম সেরিমোনি’-তে অংশ নিয়েছিল আয়েশা। বলা ভালো, বাকি বাচ্চাদের সঙ্গে তাকেও নির্বাচন করা হয়েছিল।

রাজার সঙ্গে হ্যান্ডশেক করবে বলে ব্যাপক উৎসাহের সঙ্গে সেখানে যায় আয়েশা। ভিডিওতে দেখা যায়, রেড কার্পেটের উপর দিয়ে হেঁটে আসছেন দুই রাজা। রেড কার্পেটের দু’ধারে লাইন করে সেজেগুজে দাঁড়িয়ে ছিল বাচ্চারা। দু’জনের সঙ্গে হাত মেলাতেই হবে, তাই একবার জায়গাও বদল করে নেয় আয়েশা। কিন্তু আবুধাবির রাজা মোহাম্মদ বিন জায়েদের সঙ্গে হ্যান্ডশেক করা হয় না। তিনি বেখেয়ালে আয়েশাকে পাশ কাটিয়ে চলে যান।

তবে আয়েশার মন খারাপ হতে দেননি রাজা। সারপ্রাইজ দিয়ে সোজা পৌঁছে যান ছোট্ট মেয়েটির বাড়িতে। আয়েশার হাতে এবং কপালে চুমুও খেতে দেখা যায় আবু ধাবির রাজা মোহাম্মদ বিন জায়েদকে। পরিবারের সকলের সঙ্গে দেখাও করেন তিনি। তোলা হয় ছবিও। আর সেসব ছবি সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন রাজামশাই। আয়েশার প্রতি রাজার এমন স্নেহের ব্যবহার মনজয় করেছে নেটিজেনদের। রাজার সারপ্রাইজ ভিজিটে দারুণ খুশি আয়েশা এবং তার পরিবারও।

ভিডিওটি দেখতেঃ  https://www.facebook.com/say.allahu/videos/810841259338113/

 

আন্তর্জাতিক বিভাগের পাঠকপ্রিয় খবর