শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৯ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী আসন্ন সেচ মৌসুমে লোডশেডিংয়ের শঙ্কা নেই : বিদ্যুৎ বিভাগ একুশে পদক হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুক্রবার একুশে পদক মেধা ও মনন চর্চার ক্ষেত্র সম্প্রসারিত করবে : রাষ্ট্রপতি এনামুল বাছিরের পদোন্নতির আবেদন হাইকোর্টে খারিজ সমৃদ্ধ দেশ গড়তে সুস্থ যুব সমাজের বিকল্প নেই : প্রতিমন্ত্রী ফরহাদ ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা করা হবে : অর্থমন্ত্রী মুঠোফোন প্রতারক জিনের বাদশা গ্রেফতার করোনাভাইরাস নিয়ে গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী সাগর তীরে উঁচু স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর বিএনপি জ্বালাও-পোড়াও না করলে দেশ আরো এগিয়ে যেত : তথ্যমন্ত্রী শহীদ দিবসে জঙ্গি হামলার কোনো সম্ভাবনা নেই : ডিএমপি কমিশনার দেশে ব্রয়লারসহ কোন পশু-পাখির মধ্যে করোনা পাওয়া যায়নি : আইইডিসিআর বিশ্ববাসীর কাছে বাংলাদেশ এখন অনুকরণীয়: শ ম রেজাউল ওআইসিকে শক্তিশালী করতে চাই: ড. মোমেন
৩১৪

ভুল করে সেই ছোট্ট মেয়েটির বাড়িতে আবুধাবির রাজা!

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৯  

রাজাকে অভ্যর্থনা জানাতে সেজেগুজে তৈরি হয়েছিল ছোট্ট মেয়েটি। রাজার সঙ্গে সে হাত মেলাবে বলে লাইনেও দাঁড়িয়েছিল। কিন্তু এ কী! রাজা তো হ্যান্ডশেক না করেই চলে গেলেন। সেখানে বাকি বাচ্চাদের সঙ্গে হাত মেলালেন বটে। তবে এই মেয়েটিকে খেয়ালই করলেন না। নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে এমনই এক ভিডিও। 

যেখানে দেখা গেছে, আবুধাবির রাজা শেখ মোহাম্মদ বিন জায়েদ হাত মেলাতে ভুলে গেছে ছোট্ট আয়েশার সঙ্গে। আবুধাবির রাষ্ট্রপতি ভবনে হাজির ছিলেন সৌদি আরবের রাজা মোহাম্মদ বিন সালমান। তাকে স্বাগত জানানোর জন্য ‘ওয়েলকাম সেরিমোনি’-তে অংশ নিয়েছিল আয়েশা। বলা ভালো, বাকি বাচ্চাদের সঙ্গে তাকেও নির্বাচন করা হয়েছিল।

রাজার সঙ্গে হ্যান্ডশেক করবে বলে ব্যাপক উৎসাহের সঙ্গে সেখানে যায় আয়েশা। ভিডিওতে দেখা যায়, রেড কার্পেটের উপর দিয়ে হেঁটে আসছেন দুই রাজা। রেড কার্পেটের দু’ধারে লাইন করে সেজেগুজে দাঁড়িয়ে ছিল বাচ্চারা। দু’জনের সঙ্গে হাত মেলাতেই হবে, তাই একবার জায়গাও বদল করে নেয় আয়েশা। কিন্তু আবুধাবির রাজা মোহাম্মদ বিন জায়েদের সঙ্গে হ্যান্ডশেক করা হয় না। তিনি বেখেয়ালে আয়েশাকে পাশ কাটিয়ে চলে যান।

তবে আয়েশার মন খারাপ হতে দেননি রাজা। সারপ্রাইজ দিয়ে সোজা পৌঁছে যান ছোট্ট মেয়েটির বাড়িতে। আয়েশার হাতে এবং কপালে চুমুও খেতে দেখা যায় আবু ধাবির রাজা মোহাম্মদ বিন জায়েদকে। পরিবারের সকলের সঙ্গে দেখাও করেন তিনি। তোলা হয় ছবিও। আর সেসব ছবি সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন রাজামশাই। আয়েশার প্রতি রাজার এমন স্নেহের ব্যবহার মনজয় করেছে নেটিজেনদের। রাজার সারপ্রাইজ ভিজিটে দারুণ খুশি আয়েশা এবং তার পরিবারও।

ভিডিওটি দেখতেঃ  https://www.facebook.com/say.allahu/videos/810841259338113/

 

এই বিভাগের আরো খবর