• মঙ্গলবার   ২৬ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪২৭

  • || ০৩ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘আম্ফান’, সাগরে ২ নম্বর সংকেত আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ত্রাণ নিয়ে অনিয়ম করলে দলীয় পরিচয় দিলেও ছাড় হবে না : কাদের স্বাস্থ্যবিধি উপেক্ষা করলে ঘোর অমানিশা নেমে আসবে : সেতুমন্ত্রী
৮৯

ভেঙে যাচ্ছে নওয়াজউদ্দিন সিদ্দিকীর সংসার

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৯ মে ২০২০  

বলিউডের শক্তিমান অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং আলিয়া সিদ্দিকীর বিচ্ছেদ হতে চলেছে। দাম্পত্য কলহের জের ধরে সম্প্রতি ‘বিয়ে বিচ্ছেদ’ চেয়ে এই অভিনেতার কাছে আইনি নোটিশ দিয়েছেন তার স্ত্রী। আলিয়ার আইনজীবী অভয় সাহাই আইনি নোটিশ পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, গত ৭ মে আইনি নোটিশটি পাঠানো হয়েছে। লকডাউনের কারণে এটি ডাকযোগে পাঠানো যায়নি। নোটিশটি পাঠানো হয়েছে নওয়াজউদ্দিনের ইমেইল এবং হোয়াটসঅ্যাপে। তবে এখনও পর্যন্ত নওয়াজউদ্দিনের কাছ থেকে কোনো উত্তর পাননি তিনি। আগামী ১৫ দিনের মধ্যে কোনো সাড়া না পেলে আইনি ব্যবস্থা নেবেন তারা।

সংবাদমাধ্যমগুলোতে আলিয়া সিদ্দিকী বলেন, ‘বিষয়টি নিয়ে আমি বিস্তারিত কথা বলতে চাচ্ছি না। কিন্তু এটা সত্য যে, গত ১০ বছর ধরে আমাদের মধ্যে সমস্যা চলছে এবং এখন এই লকডাউনে মধ্যে চিন্তা করে মনে হয়েছে, আমাদের বিয়ে বিচ্ছেদ প্রয়োজন। তিনি মুজাফফরপুরে যাওয়ার আগেই আমি তাকে নোটিশটি পাঠিয়েছি, কিন্তু সে এখন পর্যন্ত জবাব দেয়নি। তাই আমাকে এখন আইনি পথেই যেতে হবে।’

এদিকে, এক যুগেরও বেশি সময়ের দাম্পত্য নওয়াজউদ্দিন ও আলিয়ার। এই দম্পতির দুই সন্তান রয়েছে। তাদের ছেলের বয়স ৯ বছর এবং মেয়ের বয়স ৫ বছর।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর