শনিবার   ১৮ জানুয়ারি ২০২০   মাঘ ৪ ১৪২৬   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
বয়ানে চলছে দ্বিতীয় দিনের ইজতেমা,কাল আখেরী মোনাজাত বিপিএলে প্রথম শিরোপার স্বাদ পেলো রাজশাহী আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি শিক্ষাপ্রতিষ্ঠানে সাউন্ড সিস্টেমে জাতীয় সংগীত পরিবেশন করা যাবে প্রথম আলোর সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা আমরা ক্রসফায়ারকে সাপোর্ট করতে পারি না : ওবায়দুল কাদের পোশাক রপ্তানিকে ছাড়িয়ে যাবে আইসিটি : জয় বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু কাল তজুমদ্দিনে জলদস্যুদের হামলায় ৪ জেলে গুলিবিদ্ধ, আটক ৪ বিশ্ব ইজতেমার ২য় পর্বে ময়দানে আসতে শুরু করেছেন মুসল্লিরা অন্ধকার ভেদ করে আলোর পথে বাংলাদেশ: সংসদে প্রধানমন্ত্রী রিফাত হত্যা : দুই আসামি জামিনে মুক্ত দুর্নীতি মামলা : বিএনপি প্রার্থী ইশরাকের বিচার শুরু কাদেরের বাইপাস পরবর্তী স্বাস্থ্যের উন্নতি, দেশে ফিরছেন রাতেই  এসডিজি অর্জনে বাংলাদেশ সঠিক পথে রয়েছে : প্রধানমন্ত্রী আবুধাবি থেকে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী সরকারের জনপ্রিয়তা অনেক বেড়েছে: আইআরআই ওমানের সুলতানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোকবার্তা আবুধাবি থেকে দেশের পথে প্রধানমন্ত্রী ভোলায় অপহৃত দুই জেলে উদ্ধার, দস্যু আটক

ভোটের প্রচারে ছাত্রলীগ : দক্ষিণে জয়, উত্তরে লেখক

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

ঢাকার দুই সিটি কর্পোরেশনের নির্বাচনে আওয়ামী লীগসমর্থিত প্রার্থীদের পক্ষে প্রচারণায় অংশ নিতে নেতা-কর্মীদের নিয়ে ‘ওয়ার্ডভিত্তিক টিম’ গঠন করছে ক্ষমতাসীন দলটির ভ্রাতৃপ্রতীম সংগঠন ছাত্রলীগ। ঢাকা দক্ষিণে সংগঠনের সভাপতি আল নাহিয়ান খান জয় ও ঢাকা উত্তরে সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণকারী এসব টিমের মধ্যে সমন্বয় করবেন। ছাত্রলীগ সাধারণ সম্পাদক বলেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি নির্বাচনে আওয়ামী লীগসমর্থিত মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের বিজয় সুনিশ্চিত করতে ছাত্রলীগ মাঠে থাকবে।

“এজন্য দুয়েক দিনের মধ্যে ওয়ার্ডভিত্তিক টিম গঠনের কাজ শেষ করব। আর নির্বাচনের এক সপ্তাহ আগে কেন্দ্রভিত্তিক মনিটরিং টিম গঠন করব।” ঢাকা বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ও ঢাকা মহানগরের নেতা-কর্মীদের সঙ্গে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারাও দল ও সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীদের সঙ্গে মেয়র এবং কাউন্সিলরদের পক্ষে প্রচারণায় অংশ নেবেন। লেখক বলেন, “আমাদের নেতা-কর্মীরা প্রত্যেক ভোটারের কাছে গিয়ে ভোট প্রার্থনা করবেন। আমরা ডোর টু ডোর যেতে চাই। ”

ঢাকা দক্ষিণে কেন্দ্রীয় সভাপতির তত্ত্বাবধানে ছাত্রলীগের নির্বাচনী কার্যক্রম নজরদারির দায়িত্বে রয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ। জুবায়ের বলেন, নির্বাচন প্রচারণায় অংশ নেওয়ার বিষয়ে কেন্দ্রীয় খসড়া করা হয়েছে। বুধবারের মধ্যেই দক্ষিণের ওয়ার্ডভিত্তিক টিম গঠন করা হবে। ঢাকা উত্তরে ছাত্রলীগ সাধারণ সম্পাদকের তত্ত্বাবধানে নির্বাচনী কার্যক্রম নজরদারি করছেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়।

ইব্রাহিম বলেন, ঢাকার মহানগর উত্তর ছাত্রলীগের থানা ও কলেজ শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের সমন্বয়ে ৫৪টি ওয়ার্ডে টিম গঠন করেছি।

এই বিভাগের আরো খবর