• বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত
৫৭

ভোলায় সাংস্কৃতিক কর্মীদের মাঝে জেলা পরিষদের খাদ্য সহায়তা প্রদান

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৪ মে ২০২০  

ভোলা প্রতিনিধি ॥
করোনাভাইরাস জনিত পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে ভোলা জেলা পরিষদ এর পক্ষ থেকে অর্ধ শতাধিক শিল্পী ও সাংস্কৃতিক কর্মীদের মাঝে ভোলা জেলা পরিষদ এর খাদ্য সহায়তা প্রদান করা হয়। বুধবার (১৩ মে) সকালে ভোলা জেলা পরিষদ হল রুমে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সামাজিক দূরত্ব বজায় রেখে জেলা পরিষদের উদ্যোগে খাদ্য সহায়তা বিতরণ করেন জেলা পরিষদ এর প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলাদার।

ত্রান সামগ্রীর মধ্যে ছিলো- চাল,ডাল,বুট,আলু,চিনি,তৈল,পেয়াজ,চিনি,খেজুঁর । জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান বলেন,করোনার এই দুর্যোগের মধ্যে সকল ধরনের সাংস্কৃতিক কর্মকান্ড বন্ধ রয়েছে। ফলে অনেক সাংস্কৃতিক শিল্পীর আয়রোজগার বন্ধ রয়েছে। তাই সবার কথা চিন্তা করে জেলা পরিষদ এর পক্ষ থেকে সহায়তা করা হয়েছে।

তিনি বলেন, যতদিন করোনা পরিস্থিতি থাকবে ততদিন আমরা  মানুষের পাশে থাকবো এবং খাদ্যসামগ্রী বিতরণ করে যাবো। মাননীয় প্রধানমন্ত্রী সকলকে আহ্বান জানিয়েছেন গরীব দুস্থদের পাশে থাকার। তাই সকল সামর্থবানদের উচিৎ এখন দেশের মানুষের পাশে এসে দাঁড়ানো।  
 

ভোলা বিভাগের পাঠকপ্রিয় খবর