• বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী দেশে করোনায় আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ১৬৪ কারাগারে বঙ্গবন্ধুর পলাতক খুনি ক্যাপ্টেন মাজেদ বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ আদালতে বঙ্গবন্ধু হত্যা: আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী
৩৮১

ভোলায় ন্যাশনাল সার্ভিসের কর্মসূচীর মত বিনিময় সভা অনুষ্ঠিত

আলোকিত ভোলা

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০১৯  

 

 

ভোলায় ন্যাশনাল সার্ভিস  কর্মীদের  নিয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি)  দুপুরে  ভোলা প্রেসক্লাবের সম্মেলন  কক্ষে এই মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়। 
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  ভোলা সদর উপজেলা যুব উন্নয়ন র্কমর্কতা টি,এস ফিদা হাসান। 
প্রধান অতিথির বক্তব্যে ফিদা হাসান বলেন মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রাধিকারভুক্ত প্রকল্প ন্যাশনাল সার্ভিস র্কমসূচী।মাননীয় প্রধানমন্ত্রী ইতিমধ্যে একটি কমিটি গঠন করেছেন যে কমিটি ন্যাশনাল সার্ভিসে  কর্মীদের নিয়ে কাজ করবে। বেকার যুব সমাজের জন্য ন্যাশনাল সার্ভিস কর্মসূচী চমৎকার সাড়া ফেলেছে। তিনি আরো বলেন ভোলায় ন্যাশনাল সার্ভিস কর্মসূচীতে র্কমরতদের যে কোন বিষয়ে ভোলা সদর উপজেলা যুব উন্নয়ন দপ্তর থেকে সহযোগিতা করা হবে এবং বেকারদের র্কমসংস্থানের জন্য লোনের ব্যাবস্থা করা হবে।
ন্যাশনাল সার্ভিস ভোলা শাখার আয়োজনে সভায় সভায় জেলা ছাত্রলীগ সভাপতি ইব্রাহীম চৌধুরীর পাপনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন হুমায়ুন কবির কচি, মিজানুর রহমান, ইয়াছিনুল ইমন, বেল্লাল হোসেন, জাকির হোসেন সহ ন্যাশনাল সার্ভিস কর্মীরা।
সভায় বক্তারা ন্যাশনাল সার্ভিস ভোলা জেলা শাখার কমিটি গঠনের আহবান জানান এবং সকলকে একসাথে কাজ করার আহবার জানান।


 

আদালত বিভাগের পাঠকপ্রিয় খবর