রোববার   ০৫ এপ্রিল ২০২০   চৈত্র ২১ ১৪২৬   ১১ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী
১৩৮

ভোলায় করোনা বিষয়ে সচেতনতামূলক আলোচনা সভা

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

ভোলা প্রতিনিধি ॥
ভোলা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে করোনাভাইরাস বিষয় সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত। সোমবার (২৩ মার্চ) ভোলা সদর উপজেলার নতুন যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে উপজেলা মিলনায়তনে করোনভাইরাস সম্পর্কে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম নকীব, ভোলা সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইউনুছ, জেলা আ’লীগের প্রচার সম্পাদক বাপ্তা ইউপি চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা, উপজেলা এলজিইডি ইঞ্জিনিয়ার সুব্রত রায়, ভোলা সদর মডেল থানার ওসি তদন্ত মনিরুল ইসলাম, উপজেলা পিআইও জিয়াউর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শিরিন আক্তার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জিয়াদ হাসান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা দেলোয়ার সোহেন, উপজেলা কৃষি কর্মকতা রিয়াজ উদ্দিন, ভেদুরিয়া ইউপি চেয়ারম্যান তাইজুল ইসলাম, আলীনগর ইউপি চেয়ারম্যান বশির উদ্দিন, ধনিয়া ইউপি চেয়ারম্যান মোঃ কবির হোসেন, উত্তর দিঘলদী ইউপি চেয়ারম্যান মনসুর, ভেদুরিয়া ইউপি চেয়ারম্যান তাজল মাস্টারসহ ইউনিয়ন থেকে আগত চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে ভোলা সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা বলেন, মিজানুর রহমান বলেন ভোলার  গুরুত্বপূর্ণ পয়েন্ট সহ হাট-বাজার  বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়। ঢাকা থেকে যে সকল যাত্রী লঞ্চযোগে ভোলায় আসেন তাদের স্প্রে করানোর মধ্যমে প্রবেশ করানো হবে।
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের উদ্দেশ্যে তিনি বলেন, যেসকল বাজার ঘাটে জনসমাগম বেশি মনে হয় ওই এলাকার দোকানপাট বন্ধ রাখার নির্দেশও দেওয়া। অফিস-আদালতসহ গুরুত্বপূর্ণ জায়গায় জনসমাগম যাতে না হয় সেদিকেও গুরুত্বপূর্ণ ব্যবস্থা গ্রহণ করা হবে।
কাচিয়া ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম নকীব বলেন, আমার এলাকার হতদরিদ্র যে সকল মানুষ রয়েছে তাদের ঘরে ঘরে সাবান বিতরণ করিছি।
জনসমাগম বেশি মনে হয় এমন এলাকার দোকানপাট বন্ধ রাখার নির্দেশ দিয়েছি। উপজেলা ভাইস চেয়ারম্যান ইউনুছ বলেন, ভোলা সদর উপজেলার ১৩ ইউনিয়নের গুরুত্বপূর্ন জায়গায় স্প্রে করা হবে। এবং প্রতিটি বাস কাউন্টার সহ লঞ্চ টার্মিনাল জনসম না হওয়ার জন্য সকলকে অনুরোধ জানানো হয় সচেতনতামূলক এই আলোচনা সভায়।


 

এই বিভাগের আরো খবর