• শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৬ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর খুনি মাজেদের প্রাণভিক্ষার আবেদন খারিজ নিয়োগ পেলেন নতুন আইজিপি বেনজীর, র‌্যাব মহাপরিচালক মামুন মাজেদের মৃত্যু পরোয়ানা জারি যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী দেশে করোনায় আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ১৬৪ কারাগারে বঙ্গবন্ধুর পলাতক খুনি ক্যাপ্টেন মাজেদ বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ আদালতে বঙ্গবন্ধু হত্যা: আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী
৫১৩

ভোলায় জমির খতিয়ান টেম্পারিং করায় ২ জনের কারাদণ্ড

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০১৯  

ভোলা প্রতিনিধিঃ

ভোলায় জমির খতিয়ান টেম্পারিং করার দায়ে মো. মাহবুব ও মো. মামুন নামের দুই দালালকে আটক করেছে পুলিশ। পরে তাদেরকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মো. মাহবুবকে ১০দিন ও মো. মামুনকে ১৫ দিন করে জেল প্রদান করা।

মঙ্গলবার দুপুরে সদর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কাওছার হোসেন এ আদেশ দেন। দন্ডপ্রাপ্তদের মধ্যে মো. মাহবুবের বাড়ি সদর উপজেলার ছোট আলগী গ্রামে ও মো. মাহবুবের বাড়ি শহরের গাজীপুর রোডের বাসিন্দা এবং ভোলা বাররের পিয়ন। এরা বিভিন্ন সময়ে মানুষের কাছ থেকে টাকা নিয়ে জমির জাল কাগজপত্র সরবারহ করতো।

সদর উপজেলার সহাকরি কমিশনার (ভূমি) মো. কাওছার হোসেন বলেন, দুপুরের দিকে মো. মাহবুব জমির একটি টেম্পারিং করা খতিয়ান নিয়ে ভোলা সদর উপজেলা ভূমি অফিসে আসে। এসময় ভূমি অফিসে তার নিয়ে আসা কাগজটি জাল প্রমানিত হলে সে মামুনের কাছ থেকে নিয়েছে বলে জানায়। পরে মামুনকেও সেখানে ডাকা হয় এবং খতিয়ানটি টেম্পারিং করার দায়ে উভয়কে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে কারাদন্ড প্রদান করা হয়।
 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর