• শনিবার   ২৮ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৭

  • || ১২ রবিউস সানি ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২২৯২ কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই এসআই আকবরকে পালাতে সহায়তাকারী ২ পুলিশ বরখাস্ত করোনায় আরও ৩৯ জনের মৃত্যু ডিসেম্বরেই এইচএসসির ফল: শিক্ষামন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮, শনাক্ত ২০৬০ স্বাধীনতার ইতিহাস বিকৃত করাই বিএনপির গণতন্ত্র: কাদের প্রখ্যাত আলেম পীরজাদা গোলাম সারোয়ার সাঈদী আর নেই মানুষের কঙ্কালসহ গ্রেফতার বাপ্পী তিন দিনের রিমান্ডে শ্রাবন্তীকে কুপ্রস্তাবের অভিযোগে খুলনায় যুবক গ্রেফতার ডিসেম্বরের মাঝামাঝিতে বসবে পদ্মাসেতুর অবশিষ্ট ৪ স্প্যান: কাদের করোনায় আরও ৩০ জনের মৃত্যু, শনাক্ত ২৩৬৪ ঢাবি ছাত্রী ধর্ষণ মামলায় মজনুর যাবজ্জীবন ২০২১ সালের মধ্যে ১২৯ নতুন ফায়ার স্টেশন: স্বরাষ্ট্রমন্ত্রী এএসপি আনিসুল হত্যা মামলা: রিমান্ড শেষে কারাগারে আরও ৪ বিএনপির রাজনীতিতে হতাশা আর ব্যর্থতা ভর করেছে: কাদের শাহজালালে যাত্রীর কাছ থেকে ৫ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার

ভোলায় জেলহত্যা দিবসে আলোচনা সভা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩ নভেম্বর ২০২০  

ভোলা প্রতিনিধিঃ
বঙ্গবন্ধু ও ৪ জাতীয় নেতাকে হত্যা করে ওরা আওয়ামী লীগকে বিনাশ করতে চেয়ে ছিল।ওরা জানে না বঙ্গবন্ধুর আদর্শেও আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করা যায় না। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আজ আওয়ামী লীগ এগিয়ে যাচ্ছে।

মঙ্গলবার (৩ নভেম্বর) জাতীয় ৪ নেতার স্বরণে ভোলায় জেল হত্যা দিবসের আলোচনা সভায় টেলিকনফারেন্স এর আলোচনা সভায়  প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লী উপদেষ্টা সদস্য ও সাবেক মন্ত্রী তোফায়েল এ কথা বলেন। এসময় তোফায়েল আহমেদ আরো বলেন, জাতিয় ৪ নেতা হত্যা ছিলো জাতির জন্য আরো একটি কলঙ্ক জনক ঘটনা। এর মাধ্যমে তারা বাংলাদেশকে নেতা শূন্য রাখতে চেয়েছিলো।আর এই হত্যার পেছনে আরো বড় ষড়যন্ত্র ছিল। যারা ষড়যন্ত্রের সঙ্গে লিপ্ত ছিল, তাদের মুখোশ উন্মোচন করা হবে।

কারাগারের ভেতরে যেখানে নিরাপদ থাকার কথা ছিল, সেখানেই জাতীয় এই চার নেতাকে নির্মমভাবে হত্যা করা হয়। এই ঘটনায় যাদের বিচার হয়েছে, তাদেরকে সরকার ফিরিয়ে এনে শাস্তি কার্যকর করবে। ভোলা জেলা আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভায়-জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ এর সাধারন সম্পাদক আবদুল মমিন টুলু এর সভাপতিত্বে এ সময়  আলোচনায় অংশ নেয় ভোলা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মো: শফিকুল ইসলাম জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক এনামুল হক আরজু। অলোচনা সভার সঞ্চলনা করেন ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম।

এসময় ভোলা জেলা আওয়ামীলীগের বিভিন্ন অংঙ্গসংগঠনের নেতৃবিন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে জাতীয় চারনেতা ও বঙ্গবন্ধুসহ মুক্তিযুদ্ধাদের সকল আত্মার মাগফেরাত কামনা করে  দোয়া করা হয়।