বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৪ ১৪২৬   ০২ রজব ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
দ্বিতীয় কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা বিটিআরসিকে দিল রবি মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বাধ্যতামূলকের নির্দেশ প্রধানমন্ত্রীর মাদক মামলায় ‘ক্যাসিনো খালেদের’ বিচার শুরু বিশ্ববিদ্যালয়গুলোর ওপর নজরদারি বাড়াতে বললেন প্রধানমন্ত্রী আজকের স্বর্ণপদক প্রাপ্তরা ২০৪১ এর বাংলাদেশ গড়ার কারিগর যে কোন অর্জনের পেছনে দৃঢ় মনোবল এবং আত্মবিশ্বাস গুরুত্বপূর্ণ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ১৭২ শিক্ষার্থী আজ ১৭২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন অশান্ত দিল্লিতে কারফিউ, নিহত ১৭ পিকে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার কুষ্টিয়ায় জগো বাহিনীর প্রধানের ফাঁসি, ১১ জনের যাবজ্জীবন এখন পর্যন্ত বাংলাদেশ করোনামুক্ত: আইইডিসিআর লোভ-লালসার ঊর্ধ্বে থেকে দায়িত্ব পালন করতে বললেন রাষ্ট্রপতি নাঈমুল আবরার হত্যা : ৪ আসামিকে গ্রেফতারের নির্দেশ আইন মেনেই বিদেশি কম্পানিকে এদেশে ব্যবসা করতে হবে- প্রধান বিচারপতি
২৪০

ভোলায় জেলে পরিবারের মাঝে শীত বস্ত্র বিতরণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২০  

ভোলা প্রতিনিধিঃ নৌকায় যাদের জীবন নৌকায় যাদের মরন। নৌকায় যাদের কর্মসংস্থান। নৌকায় ছুটে চলা। সেই নৌকাবাসী জেলে পরিবারের  মাঝে কম্বল বিতরণ করেন ভোলা সদর উপজেলা মৎস অধিদপ্তর। মঙ্গলবার (১৪ জানুয়ারী) দুপুরে ভোলা সদর উপজেলার মেঘন নদীর ভোলা খাল পয়েন্টে বেদে সম্প্রদায় ও জেলে পরিবারের মাঝে এই কম্বল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা  মো: আসাদুজ্জামান। এসময় প্রায় দুইশতাধিক কম্বল বিতরন করা হয়। জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের সহায়তায় এই কম্বল বিতরণ করা হয়।
এসময় সদর উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা  মো: আসাদুজ্জামান বলেন, এই শীতে জলবাসা বেদে সম্প্রদায়ের মানুষরা শীতে অনেক কষ্ট করে মাছ ধরে। তাই তাদের একটু শীত নিবারনের চেষ্টা স্বরূপ আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। আশা করি ভবিষ্যতে আমরা আরো জেলে পরিবারকে শীত বস্ত্র দিতে পারবো তাদের শীত নিবারনের জন্য।

এই বিভাগের আরো খবর