• সোমবার   ০৮ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৪ ১৪২৭

  • || ২৪ রজব ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
৭ মার্চের ভাষণ বিশ্বের সম্পদ : পাটমন্ত্রী পাঁচ সংগ্রামী নারীকে জয়িতা পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলনের বিকল্প হচ্ছে আগুন সন্ত্রাস: কাদের ৭ মার্চের ভাষণে সব নির্দেশনা দিয়েছিলেন বঙ্গবন্ধু: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১১ জনের মৃত্যু, শনাক্ত ৬০৬ ইতিহাস বিকৃতকারী মহল কূটকৌশল করে ৭ মার্চ পালন করছে: কাদের ৭ মার্চের ভাষণ বাঙালির মুক্তির ডাক: রাষ্ট্রপতি মুশতাককে নিয়ে বিএনপি মায়াকান্না করছে : তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১০, শনাক্ত ৫৪০ স্বল্প আয় থেকে উন্নয়নশীল দেশে পদার্পণ বড় সুখবর: ড. মোমেন বিএনপির ৭ মার্চের কর্মসূচি ভণ্ডামি: কাদের বাংলাদেশের ঝুড়ি এখন খাদ্যে পরিপূর্ণ : কৃষিমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থাকলে বাংলাদেশের ভবিষ্যত পাল্টে যাবে:আইনমন্ত্রী করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন অপরিহার্য: প্রধানমন্ত্রী সীমান্তে হত্যাকাণ্ড দুঃখজনক: জয়শঙ্কর ২৪ ঘণ্টায় আরও সাতজনের মৃত্যু, শনাক্ত ৬১৯ বিএনপি এখন মায়াকান্না করছে: কাদের ২৪ ঘণ্টায় করোনায় ৫ মৃত্যু, শনাক্ত ৬১৪ সুন্দরবনে বিষ দিয়ে মাছ ধরা বন্ধ করতে হবে: বনমন্ত্রী

ভোলায় বিএনসিসির উদ্যোগে অসহায় শীর্তাতদের মাঝে শীতবস্ত্র বিতরণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২১  

ভোলা প্রতিনিধিঃ
জাতীরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ভোলায় অসহায়, দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। বৃহস্পতিবার (২১ জানুয়ারী) সকালে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) এর সুন্দরবন রেজিমেন্টের উদ্যোগে দৌলতখান উপজেলার মেদুয়া ইউনিয়নের মেঘনাপাড়ের শতাধিক পরিবারের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ভোলা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর গোলাম জাকারিয়া, সরকারি শেখ ফজিলাতুন্নেছা মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ ইসরাফীল, ই-কোম্পানির অধিনায়ক সেকেন্ড ল্যাফ. মোঃ কামরুজ্জামান, পিইউও মোঃ ফরিদুজ্জামান, পিইউও মোঃ শাহাবুদ্দিন, পিইউও মোঃ ইকবালসহ বিএনসিসি ক্যাডেটগণ।

এসময় তারা বলেন, গরীব, দুস্থ ও অসহায় মানুষের মুখে হাসি ফুটিয়ে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। স্বাধীন বাংলাদেশের মহান স্থপতির জন্মশতবার্ষিকী উপলক্ষে আমরা বিএনসিসি সুন্দরবন রেজিমেন্টের উদ্যোগে ২৫ বিএনসিসি ব্যাটালিয়নের ই-কোম্পানির অধীন ভোলা সরকারি কলেজ, সরকারি শেখ ফজিলাতুন্নেছা মহিলা কলেজ, চরফ্যাশন সরকারি কলেজ বিএনসিসি প্লাটুনের আয়োজনে গরীব, দুস্থ ও অসহায় শীতার্তদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়। এসময় বৈশ্বিক মহামারী কোভিড-১৯ মোকাবেলায় সচেতনতামূলক মাস্ক বিতরণ করা হয়।

শীতবস্ত্র পেয়ে ওইসব অসহায় পরিবারের মুখে আনন্দের হাসি দেখা গেছে। তারা বলেন, এই শীতে আমাদেরকে কেউ কোন গরম কাপুড় দেয়নি। বিএনসিসির পক্ষ থেকে আমাদেরকে কম্বল দেওয়া হয়েছে। এই কম্বল পেয়ে আমরা আনন্দিত।