মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১২ ১৪২৬   ০১ রজব ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার কুষ্টিয়ায় জগো বাহিনীর প্রধানের ফাঁসি, ১১ জনের যাবজ্জীবন এখন পর্যন্ত বাংলাদেশ করোনামুক্ত: আইইডিসিআর লোভ-লালসার ঊর্ধ্বে থেকে দায়িত্ব পালন করতে বললেন রাষ্ট্রপতি নাঈমুল আবরার হত্যা : ৪ আসামিকে গ্রেফতারের নির্দেশ আইন মেনেই বিদেশি কম্পানিকে এদেশে ব্যবসা করতে হবে- প্রধান বিচারপতি অপ্রাপ্তবয়স্ক চার কোটি নাগরিককে এনআইডি দেবে ইসি বাকি এক হাজার কোটি টাকা তিন মাসের মধ্যে দিতে গ্রামীণফোনকে নির্দেশ পতাকার মর্যাদা ধরে রাখতে সেনা সদস্যদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান জুয়ার আসর থেকে আটক ২৬ দুই ইউনিভার্সিটিকে ১০ লাখ টাকা করে জরিমানা দৃশ্যমান পদ্মা সেতুর পৌনে চার কিলোমিটার সারা দেশে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইংরেজি উচ্চারণে বাংলা বলার সমালোচনা প্রধানমন্ত্রীর উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী আসন্ন সেচ মৌসুমে লোডশেডিংয়ের শঙ্কা নেই : বিদ্যুৎ বিভাগ
৯৮০

ভোলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণার অপেক্ষায় ৪ চেয়ারম্যান

আলোকিত ভোলা

প্রকাশিত: ৭ মার্চ ২০১৯  


৪র্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ভোলার ৬টি উপজেলা পরিষদের নির্বাচনে প্রার্থীদের বুধবার দুপুরে মনোনয়নপত্র যাচাই বাছাই অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪২ প্রার্থীর মধ্যে ৪ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে। জেলা প্রশাসক কার্যালয়ে ও জেলা নির্বাচন অফিস কার্যালয়ে ওই ৪২ প্রার্থীদের মনোনপত্র যাচাই বাছাই করা হয়। এ সময় রিটানিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মৃর্ধা মুজাহিদুল ইসলাম ও ভোলা জেলা নির্বাচন অফিসার আলাউদ্দিন আল মামুনসহ প্রার্থীরা উপস্থিত ছিলেন। যাচাই বাছাইকালে চরফ্যাসন উপজেলায় চেয়ারম্যান পদে জাতীয় পার্টির প্রার্থী মনিরুজ্জামান শহিদ ও মনপুরা উপজেলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফরহাদ হোসেন ও নুর ইসলাম ফরাজী এবং তজুমদ্দিন উপজেলায় স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোশারেফ হোসেন দুলালের মনোনয়ন পত্র বাতিল করা হয় রিটানিং অফিস সূত্র নিশ্চিত করেন। 
এদিকে, ভোলার ৪ উপজেলায় কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় উপজেলা পরিষদ নিবাচন’-২০১৯ এ বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে বিজয়ী ঘোষণার অপেক্ষায় ভোলা সদর, দৌলতখান, তজুমদ্দিন ও মনপুরা উপজেলার আওয়ামী লীগ মনোনীত ৪ চেয়ারম্যান প্রার্থী। ভোলার সদর উপজেলায় আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী, বর্তমান উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো: মোশারেফ হোসেন। তার নিকটতম কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় তিনি ২য় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন। তজুমদ্দিন উপজেলায় আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী, বর্তমান চেয়ারম্যান মোঃ ফজলুল হক দেওয়ান ২য় বারের মতো নির্বাচিত হতে যাচ্ছেন। এই উপজেলায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোশারেফ হোসেন দুলাল এর বিরুদ্ধে সরকারী বিসিআইসি এর সার ডিলারশীপের লাইসেন্স থাকার অভিযোগে তার মনোনয়ন বাতিল করা হয়। সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সুত্রে এ তথ্য জানা গেছে। দৌলতখান উপজেলায় আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান মনজুর আলম খান ২য় বারের মতো উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন। মনোনয়পত্র দাখিলের শেষ দিনে অন্য কেউ মনোনয়নপত্র জমা দেননি। মনপুরা উপজেলায় চেয়ারম্যান পদে আ’লীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান সেলিনা আকতার চৌধুরী মনোনয়ন ফরম দাখিল করেছেন। মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে অন্য কেউ মনোনয়নপত্র জমা না দেওয়া তিনি ২য় বারের মতো উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হতে যাচ্ছেন।

এই বিভাগের আরো খবর