• বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৭ ১৪২৭

  • || ০৫ রবিউল আউয়াল ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
বিপদে নিজেদের একা ভাববেন না: আইনমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১৫৪৫ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ৭ কার্যদিবসেই শিশু ধর্ষণ মামলার রায়, আসামির যাবজ্জীবন ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯ ৬০ মিশনে দূতাবাস অ্যাপ চালু করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সঠিক পথেই হাঁটছে: তাজুল ইসলাম করোনায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৬০০ টাঙ্গাইলে গণধর্ষণ মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড ভূমিহীনদের ২ শতাংশ জমি দেয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী টেকনাফে সমুদ্র থেকে বাংলাদেশি ৭ জেলে উদ্ধার

ভোলায় বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২০  

ভোলা প্রতিনিধিঃ

ভোলায় "পর্যটন ও উন্নয়ন" এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে জেলা প্রশাসনের আয়োজনে বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

আজ ২৭ সেপ্টেম্বর (রবিবার) সকালে জেলা প্রশাসন ভোলার সভাকক্ষে  এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক।  অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মৃধা মোঃ মোজাহিদুল ইসলাম  এর সভাতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, সিভিল সার্জন ওয়াজেদ আলী,  প্রেসক্লাব সম্পাদক অমিতাভ অপু সহ অনেকে।

এসময় বক্তারা বলেন, ভোলায় পর্যটনের অপার সম্ভবনা রয়েছে। পৃথিবীর অনেক ছোট ছোট দেশ পর্যটন শিল্পের বিকাশের মাধ্যমে অর্থনৈতিক ভাবে সমৃদ্ধ হচ্ছে। আমাদেরও সম্ভবনাকে কাজে লাগাতে হবে এবং এখনই সময়।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ভোলায় পর্যটন শিল্পের বিকাশে সকল ধরনের পদক্ষেপ গ্রহন করা হচ্ছে। ইতিমধ্যে এখানের পর্যটন শিল্পের বিকাশে অনেক কাজ করা হয়েছে ।  বর্তমানে দেখেন শিশুরা বই এবং মোবাইল টিভি কেন্দ্রীক হয়ে যাচ্ছে তাদের ঘুরতে নিয়ে যান তারা নতুন নতুন জিনিস শিখবে। তার আসক্তি দূর হবে। লেখাপড়ায়ও তারা মনোযোগী হবে। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলো উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ সহ বিভিন্ন  সরকারি দপ্তরের  কর্মকর্তারা। পরে পর্যটন দিবস উপলক্ষে আয়োজিত রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরন করা হয়।