সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১২ ১৪২৬   ২৯ জমাদিউস সানি ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
কুষ্টিয়ায় জগো বাহিনীর প্রধানের ফাঁসি, ১১ জনের যাবজ্জীবন এখন পর্যন্ত বাংলাদেশ করোনামুক্ত: আইইডিসিআর লোভ-লালসার ঊর্ধ্বে থেকে দায়িত্ব পালন করতে বললেন রাষ্ট্রপতি নাঈমুল আবরার হত্যা : ৪ আসামিকে গ্রেফতারের নির্দেশ আইন মেনেই বিদেশি কম্পানিকে এদেশে ব্যবসা করতে হবে- প্রধান বিচারপতি অপ্রাপ্তবয়স্ক চার কোটি নাগরিককে এনআইডি দেবে ইসি বাকি এক হাজার কোটি টাকা তিন মাসের মধ্যে দিতে গ্রামীণফোনকে নির্দেশ পতাকার মর্যাদা ধরে রাখতে সেনা সদস্যদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান জুয়ার আসর থেকে আটক ২৬ দুই ইউনিভার্সিটিকে ১০ লাখ টাকা করে জরিমানা দৃশ্যমান পদ্মা সেতুর পৌনে চার কিলোমিটার সারা দেশে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইংরেজি উচ্চারণে বাংলা বলার সমালোচনা প্রধানমন্ত্রীর উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী আসন্ন সেচ মৌসুমে লোডশেডিংয়ের শঙ্কা নেই : বিদ্যুৎ বিভাগ একুশে পদক হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী
৭০৮

ভোলায় মটরসাইকেল চোর চক্রের দুই মূল হোতা আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ৮ এপ্রিল ২০১৯  

ভোলা সদর ও শশীভূষণ থানা থেকে আন্তঃজেলা মটরসাইকেল চোর চক্রের মূল হোতা জাকির ও শাহীনকে আটক করেছে ভোলা থানা পুলিশ। রোববার (৭ এপ্রিল) সদর থানার এসআই মোঃ রিপনের নেতৃত্বে পুলিশের একটি টিম তাদেরকে আটক করে। তাদের বিরুদ্ধে মটরসাইকেল চুরি, গরু চুরি সহ একাধিক চুরি মামলা রয়েছে বলে থানা সূত্রে জানা গেছে। জাকির হোসেন শশীভূশন থানার রসুলপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা জয়নাল আবেদীনের ছেলে ও শাহীন হাওলাদার দক্ষিণ আইচা থানার চরমাইনকা গ্রামের মৃত বাবুল হাওলাদারের ছেলে।
থানা সূত্রে জানা গেছে, ভোলা সদরে গাজীপুর রোড এলাকার বাসিন্দা মোঃ রুবেল হোসেনের ভোলা-ল ১১০৪৩৪ মটর সাইকেলটি গত ২ এপ্রিল রাতে ঘরের গেইট কেটে আন্তঃজেলা মটর সাইকেল চোর চক্রের মূল হোতা জাকির হোসেন ও শাহীন হাওলাদার সহ সংঘবদ্ধ চোরচক্র নিয়ে যায়। রুবেল হোসেন অনেক খোঁজাখুঁজি করে মটর সাইকেল না পেয়ে ভোলা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। রোববার সকালে চরফ্যাশনের দক্ষিণ আইচা থানার ৩নং ওয়ার্ডের চরমাইনকা গ্রামের মৃত বাবুল হাওলাদারের ছেলে শাহীন হাওলাদারকে তার ভোলার গাজীপুর রোডস্থ শ্বশুর বাড়ী থেকে ডেকে এনে সন্দেহভাজন জিজ্ঞাসা করলে সে মটর সাইকেল চুরি কথা স্বীকার করে। পরে শাহীনকে ভোলা থানায় পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে শাহীন মটরসাইকেল চুরির কথা স্বীকার করে বিস্তারিত তুথ্য দেয়। তার তথ্যানুযায়ী ভোলা থানা পুলিশ চরফ্যাশনের শশীভুশন থানার রসুলপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের জয়নাল আবেদিনের ছেলে আন্তঃজেলা মটরসাইকেল চোর চক্রের মূল হোতা জাকির হোসেনকে তার এলাকা থেকে আটক করে। জাকিরকে জিজ্ঞাসাবদ করে অভিযান চালিয়ে মটরসাইকেল উদ্ধার করা সম্ভব হয়নি। জাকির হোসেন ও শাহীন হাওলাদারকে ভোলা থানায় এনে জিজ্ঞাসাবদ চলছে বলে থানা সূত্রে জানা গেছে। জাকির ও শাহীন দীর্ঘদিন ধরে মটরসাইকেল, গরু চুরি সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকা-ের সাথে জড়িত এবং তাদের বিরুদ্ধে একাধীক মামলা রয়েছে বলে জানা গেছে।
এ ব্যাপারে থানার ওসি মোঃ ছগির মিঞা বলেন, আন্তঃজেলা মটরসাইকেল চোর চক্রের মূল হোতা জাকির ও শাহীনকে আটক করা হয়েছে। তাদেরকে আমরা জিজ্ঞাসাবাদ করছি। বাকীদেরকেও আমরা আটক করতে সক্ষম হবো। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরো খবর