• বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৬ ১৪২৬

  • || ১৫ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর খুনি মাজেদের প্রাণভিক্ষার আবেদন খারিজ নিয়োগ পেলেন নতুন আইজিপি বেনজীর, র‌্যাব মহাপরিচালক মামুন মাজেদের মৃত্যু পরোয়ানা জারি যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী দেশে করোনায় আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ১৬৪ কারাগারে বঙ্গবন্ধুর পলাতক খুনি ক্যাপ্টেন মাজেদ বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ আদালতে বঙ্গবন্ধু হত্যা: আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী
৮৯০

ভোলায় শহীদ মুক্তিযোদ্ধা সৃতিস্তম্ভে ও বধ্যভূমিতে পুষ্পস্তবক অর্পণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৯  

মহান শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষ্যে আজ ভোলায় যথাযোগ্য মর্যাদায় শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়েছে
আজ শনিবার ভোরে জেলা প্রশাসক কার্যলয় চত্বরে মুক্তিযোদ্ধা সৃতিস্তম্ভ ও যুগীরঘোল বধ্যভূমিতে জেলা প্রশাসক মোঃ মাসুদ আলম ছিদ্দিক, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার পৃথক ভাবে পুষ্পস্তবক অর্পণ করেন। এছারাও ভোলা মুক্তিযোদ্ধা সংসদ,ভোলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে মুক্তিযোদ্ধা সৃতিস্তম্বে শ্রদ্ধা জানানো হয়। পাশাপাশি শহিদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।
এসময় জেলা প্রশাসক মোঃ মাসুদ আলম ছিদ্দিক বলেন,মহান বিজয় দিবস আমাদের জীবনে আলোয় উদ্ভাসিত এক গৌরবদীপ্ত দিন। বিজয়ের এ মাহেন্দ্রক্ষনে স্বশ্রদ্ধচিত্তে স্মরন করছি মুক্তিযুদ্ধের মহানায়ক , স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে।স্মরণ করছি মুক্তিযুদ্ধে অংশগ্রহনকারী সকল শহীদ,বীর মুক্তিযোদ্ধা ও আত্মোৎস্বর্গীকৃত মা-বোনদের। দীর্ঘ নয় মাসের রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধে জাতির শ্রেষ্ঠ  সন্তানদের অনিঃশেষ আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের প্রানের লাল সবুজ পতাকা, স্বাধীন বাংলাদেশ। পাকিস্তানিরা বুদ্ধিজীবীদের  হত্যা করে এই জাতির অগ্রগতি থামিয়ে দিতে চেয়েছিল । কিন্তু  তাদের এ উদ্দেশ্য বাংলার সাহসি যোদ্ধারা সফল করতে দেয়নি ।
 

ভোলা বিভাগের পাঠকপ্রিয় খবর