শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
সভাপতির পদ ছাড়া যেকোনো পদে পরিবর্তন হতে পারে : কাদের ভারত-বাংলাদেশের সম্পর্ক চিরকালীন: রীভা গাঙ্গুলী সৌম্যের ফিফটিতে ভুটানকে উড়িয়ে দিল বাংলাদেশ বিএনপি বিশৃঙ্খলা করলে আওয়ামী লীগও প্রস্তুত: কাদের চাল নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই : কৃষিমন্ত্রী দেশ বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের পথে এগিয়ে চলছে: তথ্যমন্ত্রী বিএনপিপন্থিদের হট্টগোল কলঙ্কজনক-আদালত অবমাননা অন-অ্যারাইভাল ভিসাসহ বাংলাদেশ-ভারতের নৌপথে খুলছে অনেক জট ‘বিশ্বসুন্দরী’র রোমান্টিক গান নিয়ে হাজির সিয়াম-পরী মেয়েদের রৌপ্য, বাকী জিতেছেন ব্রোঞ্জ আইনজীবী তালিকাভুক্তি নিবন্ধন পরীক্ষা ২৮ ফেব্রুয়ারি পদক পাচ্ছেন ডিজিসহ বিজিবির ৬০ সদস্য আখেরাতের জীবন চিরস্থায়ী ডাক ও টেলিযোগাযোগের নতুন সচিব নূর-উর রহমান মানুষের রক্ত চুষে বড় লোক হবেন না: রাষ্ট্রপতি অপরাধীদের স্থান আওয়ামী লীগে নেই: ওবায়দুল কাদের ২০২৫ সালের মধ্যে ভোলা-বরিশাল ব্রীজ বাস্তবায়নের লক্ষ্যমাত্রা সরকারিভাবে স্যানিটারি ন্যাপকিন ফ্রি পাবে মেয়েরা হ‌লি আ‌র্টিজান মামলার ডেথ রেফারেন্স হাইকোর্টে ইরানের ক্ষেপণাস্ত্রের বিরুদ্ধে একজোট হচ্ছে যুক্তরাষ্ট্রসহ ইউরোপ
১০৬

ভোলায় সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৯  

ভোলা প্রতিনিধিঃ
প্রায় ৭ বছর পরে ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার  সকালে জেলার সরকারি স্কুলের মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সকালে  দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়। প্রধান অতিথি হিসেবে টেলিকনফান্সে বক্তব্য রাখেন আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলির সদস্য ও ভোলা ১ আসনের সংসদ সদস্য আলহাজ্জ তোফায়েল আহমেদ।

এসময় আওয়ামীলীগের প্রবীণ রাজনীতিবীদ বলেন, তৃণমূল আমার প্রাণ। আপনাদের মাধ্যমেই আমি আজ আপনাদের তোফায়েল আহমেদ হিসেবে সমাধৃত হয়েছি সারাদেশে। আপনাদের নিয়েই আমার জীবন। আপনারা আমাকে আট বার ভোলা থেকে নির্বাচিত করেছে। কোনো নির্বাচনে আমি হারিনি। কিন্তু চক্রান্ত করে আমাকে দুইবার পরাজিত করা হয়েছে। সুখে  দু:খে আপনাদের পাশে আমি আছি এবং যে কয়দিন জীবনে বেচেঁ থাকি আপনাদের পাশে থাকবো এবং সকলে ভোলা সদর উপজেলা নবকমিটিকে সাংগঠনিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সংগঠনকে আরো সুসংগঠিত করার আহব্বান জানান তিনি। পরে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন ভোলা জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা। 

উপজেলা  আওয়ামীলীগের সভাপতি  মোশারেফ হোসেন এর  সভাপত্বিতে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল মমিন টুলু।সম্মেলনে ভোলা সদর উপজেলার বিভিন্ন  ইউনিয়নের কাউন্সিলর ও ডেলিগেটরা অংশ গ্রহন করে।

এসময় বক্তারা বলেন,আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের  উন্নয়ন হয়। টানা ৩ মেয়াদে ক্ষমতায় এসে প্রমাণ করলো দেশের জনগন আওয়ামীলীকে কতটা ভালোবাসে। এখন দলকে আরো শক্তিশালী করতে হবে। দলের নানা উন্নয়ন নিয়ে তৃণমূলে ছড়িয়ে দিতে হবে। এর জন্য নেতাকর্মীদের আরো সক্রিয় ভাবে কাজ করার আহবান জানায়।  

এসময় আরো বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হামিদুল হক বাহালুল মোল্লা,জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক জহিরুল ইসলাম নকীব,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার,ভোলা পৌর মেয়র ও যুবলীগের সভাপতি মো:মনিরুজ্জামান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ। 

ভোলা সদর উপজেলার চেয়ারম্যান ও ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: মোশারেফ হোসেনকে সভাপতি ও নজরুল ইসলাম গোলদার সাধারন সম্পাদক ও মো: অজিজুল ইসলাম কে সাংগঠনিক সম্পাদক   করে ৭১ সদস্য বিশিষ্ট  কমিটি ঘোষনা করা হয়। এই কমিটি আগামী  ৩ বছরের জন্য ভোলা সদর উপজেলা আওয়ামীলীগকে সংগঠিত ও শক্তিশালী  করতে কাজ করে যাবে। 

এই বিভাগের আরো খবর