• মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৭ ১৪২৭

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
করোনায় আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ২৯০৭ পদ্মা ব্যাংকের অর্থ আত্মসাৎ মামলায় সাহেদ ৭ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ২৪৮৭ দলীয় পরিচয় কোনো অপরাধীকে রক্ষা করতে পারেনি: কাদের লাইসেন্স নবায়ন না করলেই বেসরকারি হাসপাতাল বন্ধ দেশে করোনায় আরও ৩২ মৃত্যু, শনাক্ত ২৬১১ কাল অনলাইনে শুরু একাদশের ভর্তি, যেভাবে আবেদন করবেন সুযোগ আছে, করোনা সংকটেও বিনিয়োগ আনতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রী আবের ফোন করোনায় আরও ৩৩ মৃত্যু, শনাক্ত ২৬৫৪ কামাল বেঁচে থাকলে সমাজকে অনেক কিছু দিতে পারতো: শেখ হাসিনা সাবেক সেনা কর্মকর্তা সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন করোনায় ২৪ ঘণ্টায় ৫০ মৃত্যু, শনাক্ত ১৯১৮ করোনায় আরও ৪৮ মৃত্যু, শনাক্ত ২৬৯৫ প্রধানমন্ত্রীর নির্দেশে অসচ্ছল গর্ভবতী নারীরা পাবে চার হাজার টাকা ট্রাফিক পুলিশ বক্সে বিস্ফোরণ, ‘নব্য জেএমবির সদস্য’ আটক করোনায় আরও ৩৫ মৃত্যু, শনাক্ত ৩০০৯ ১২ কোটি টাকা আত্মসাত করে গ্রেফতার যমুনা ব্যাংকের ম্যানেজার থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : পুলিশ ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ২৯৬০, মৃত্যু ৩৫
২২০

ভোলায় সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৯  

ভোলা প্রতিনিধিঃ
প্রায় ৭ বছর পরে ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার  সকালে জেলার সরকারি স্কুলের মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সকালে  দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়। প্রধান অতিথি হিসেবে টেলিকনফান্সে বক্তব্য রাখেন আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলির সদস্য ও ভোলা ১ আসনের সংসদ সদস্য আলহাজ্জ তোফায়েল আহমেদ।

এসময় আওয়ামীলীগের প্রবীণ রাজনীতিবীদ বলেন, তৃণমূল আমার প্রাণ। আপনাদের মাধ্যমেই আমি আজ আপনাদের তোফায়েল আহমেদ হিসেবে সমাধৃত হয়েছি সারাদেশে। আপনাদের নিয়েই আমার জীবন। আপনারা আমাকে আট বার ভোলা থেকে নির্বাচিত করেছে। কোনো নির্বাচনে আমি হারিনি। কিন্তু চক্রান্ত করে আমাকে দুইবার পরাজিত করা হয়েছে। সুখে  দু:খে আপনাদের পাশে আমি আছি এবং যে কয়দিন জীবনে বেচেঁ থাকি আপনাদের পাশে থাকবো এবং সকলে ভোলা সদর উপজেলা নবকমিটিকে সাংগঠনিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সংগঠনকে আরো সুসংগঠিত করার আহব্বান জানান তিনি। পরে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন ভোলা জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা। 

উপজেলা  আওয়ামীলীগের সভাপতি  মোশারেফ হোসেন এর  সভাপত্বিতে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল মমিন টুলু।সম্মেলনে ভোলা সদর উপজেলার বিভিন্ন  ইউনিয়নের কাউন্সিলর ও ডেলিগেটরা অংশ গ্রহন করে।

এসময় বক্তারা বলেন,আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের  উন্নয়ন হয়। টানা ৩ মেয়াদে ক্ষমতায় এসে প্রমাণ করলো দেশের জনগন আওয়ামীলীকে কতটা ভালোবাসে। এখন দলকে আরো শক্তিশালী করতে হবে। দলের নানা উন্নয়ন নিয়ে তৃণমূলে ছড়িয়ে দিতে হবে। এর জন্য নেতাকর্মীদের আরো সক্রিয় ভাবে কাজ করার আহবান জানায়।  

এসময় আরো বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হামিদুল হক বাহালুল মোল্লা,জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক জহিরুল ইসলাম নকীব,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার,ভোলা পৌর মেয়র ও যুবলীগের সভাপতি মো:মনিরুজ্জামান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ। 

ভোলা সদর উপজেলার চেয়ারম্যান ও ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: মোশারেফ হোসেনকে সভাপতি ও নজরুল ইসলাম গোলদার সাধারন সম্পাদক ও মো: অজিজুল ইসলাম কে সাংগঠনিক সম্পাদক   করে ৭১ সদস্য বিশিষ্ট  কমিটি ঘোষনা করা হয়। এই কমিটি আগামী  ৩ বছরের জন্য ভোলা সদর উপজেলা আওয়ামীলীগকে সংগঠিত ও শক্তিশালী  করতে কাজ করে যাবে। 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর