রোববার   ০৫ এপ্রিল ২০২০   চৈত্র ২১ ১৪২৬   ১১ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী
৪৭

ভোলায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  

নিয়ন্ত্রণ হারানো ট্রলির ধাক্কায় পথচারী এবং ট্রলি চালকের সহকারী নিহত।

ভোলায় ইটবোঝাই একটি ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে এক পথচারী ও ঐ ট্রলি চালকের সহকারী নিহত হয়েছে। আজ মঙ্গলবার (২৪শে মার্চ) দুপুরে সদর উপজেলার পশ্চিম ইলিশার জাঙ্গালিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পশ্চিম ইলিশার ৭নং ওয়ার্ডের বাসিন্দা আবদুল মান্নানের ছেলে পথচারী জয়নাল ঘোষ (৭০) ও মৃত আবদুল মুনাফ মিয়ার ছেলে ট্রলি চালকের সহকারী অহিদ (৫৫)।স্থানীয়রা জানান,  ইটবোঝাই একটি ট্রলি পশ্চিম ইলিশার ৭নং ওয়ার্ডের জাঙ্গালিয়া এলাকার এলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনা স্থলেই পথচারী জয়নাল ঘোষ নিহত হয়। অপর দিকে গুরুতর আহত অহিদকে ভোলা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ভোলা সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মোঃ এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,  নিহতদের লাশ ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

এই বিভাগের আরো খবর