সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৪ ১৪২৬   ২২ জমাদিউস সানি ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
খালেদার প্যারোলে মুক্তির কোনো আবেদন পাইনি: স্বরাষ্ট্রমন্ত্রী উহান ফেরত শিক্ষার্থীরা নজরদারিতেই থাকবেন : আইইডিসিআর রোহিঙ্গা ইস্যুতে ইন্দোনেশিয়ার সহায়তা চাইলেন ড. মোমেন ইউএনও’দের মাধ্যমে রাজাকারের তালিকা করা হবে : মোজাম্মেল হক মানবপাচারে অভিযুক্ত এমপির বিষয়ে দুদককে তদন্তের আহ্বান কাদেরের হত্যা মামলায় ৯ জনের যাবজ্জীবন বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটারকে নিয়ে বিসিবি একাদশ ঘোষণা মশা মারার পর্যাপ্ত ঔষধ মজুত আছে : স্থানীয় সরকারমন্ত্রী সাবেক মন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী আর নেই নিঃস্বার্থভাবে জনগণের কাজ করুন, নেতাকর্মীদের শেখ হাসিনা ৫ আসনের উপ-নির্বাচনে আ’লীগের মনোনয়ন পেলেন যারা কে ভোট দিল কে দিল না তা বিবেচনা করে না আ. লীগ : প্রধানমন্ত্রী আ.লীগ উন্নয়নে বিশ্বাসী: প্রধানমন্ত্রী চীন থেকে দেশে আসা সবাই সুস্থ : আইইডিসিআর বিএনপি এখন টেলিফোনে প্রেমালাপ শুরু করেছে : নানক মুজিববর্ষে দেশের প্রতিটি ঘর আলোকিত হবে: নাসিম দাখিল পরীক্ষায় নকল করায় ৬ ছাত্র বহিষ্কার খালেদার মুক্তি নিয়ে বিএনপি-ই দ্বিধান্বিত: তথ্যমন্ত্রী ৩৫ এলাকায় ফ্রি ওয়াই-ফাই পাচ্ছেন কক্সবাজারবাসী করোনা নিয়ে গুজব ছড়ানো ব্যক্তিরা দেশের মঙ্গল চায় না: জাহিদ মালেক
৬৮

ভোলায় ৩ কোটি টাকা ব্যয়ে ৪তলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

আলোকিত ভোলা

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০২০  

ভোলা প্রতিনিধিঃ ভোলা -২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল বলেছেন, বর্তমান আওয়ামীলীগ সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষার মানোন্নয়নের জন্য নিরলশ ভাবে কাজ করে যাচ্ছে।
তিনি গতকাল ভোলার দৌলতখান উপজেলার চরখলিফা মাধ্যমিক বিদ্যালয়ের  ৩ কোটি ২ লাখ টাকা ব্যায়ে ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন কালে এসব কথা বলেন।
এসময় দৌলতখান উপজেলা চেয়ারম্যান মোঃ মনজুর আলম খান, দৌলতখান উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গির আলম, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ বাবুল মিঞা সহ অত্র বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকা ও ছাত্র/ছাত্রীরা উপস্থিত ছিলেন।

 

এই বিভাগের আরো খবর