• সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘আম্ফান’, সাগরে ২ নম্বর সংকেত আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ত্রাণ নিয়ে অনিয়ম করলে দলীয় পরিচয় দিলেও ছাড় হবে না : কাদের স্বাস্থ্যবিধি উপেক্ষা করলে ঘোর অমানিশা নেমে আসবে : সেতুমন্ত্রী
১৭৮

ভোলা সদর হাসপাতালে করোনা পরীক্ষার নমুনা সংগ্রহের বুথ উদ্বোধন

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৬ মে ২০২০  

ভোলা প্রতিনিধিঃ
বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ করোনা পরিস্থিতি মোকাবেলায় ত্রাণ কার্যক্রমে নিয়োজিত দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, নিষ্ঠার সাথে, সততার সাথে ত্রাণ বিতরণ করতে হবে। মনে রাখতে হবে গরীব গরীবই। তার কোন দল নাই। দলমত নির্বিশেষে সকল মানুষ যাতে ত্রাণ পায় সে বিষয়টি নিশ্চিত করতে হবে। কোন অনিয়ম পাওয়া গেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। 

আজ দুপুরে ভোলা সদর হাসপাতালে করোনা পরীক্ষার নমুনা সংগ্রহের বুথ উদ্বোধন অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে অংশ নিয়ে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

তিনি এ সময়  আরও বলেন, ভোলা একটি বিচ্ছিন্ন দ্বীপ। এখান থেকে নমুনা সংগ্রহ করে বরিশাল বা ঢাকায় পাঠাতে সমস্যা হয় বিধায় ভোলায় সেম্পল কালেকশন বুথ স্থাপন করা হয়েছে। স্বাস্থমন্ত্রীর সাথে কথা হয়েছে উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, অচিরেই ভোলায় করোনা পরীক্ষার জন্য একটি ল্যাব স্থাপন করা হবে। 

তোফায়েল আহমেদের ব্যক্তিগত উদ্যোগে ভোলা, বোরহানউদ্দিন এবং দৌলতখান উপজেলায় পৃথক ৩টি নমুনা সংগ্রহ বুথ স্থাপন করা হয়েছে। আজ শনিবার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে একই সাথে তিনি ৩টি বুথ উদ্বোধন করেন। 

উদ্বোধনী বক্তব্যে তোফায়েল আহমেদ ভোলা জেলায় করোনা পরিস্থিতি মোকাবেলায় এ সময় ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, সিভিল সার্জন ডাক্তার রতন কুমার ঢালি, জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভোলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার মো: সিরাজ উদ্দিন  প্রমূখ উপস্থিত ছিলেন। 

ভোলা বিভাগের পাঠকপ্রিয় খবর