রোববার   ০৫ এপ্রিল ২০২০   চৈত্র ২১ ১৪২৬   ১১ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী
৮৯৩

ভোলা-২ আসনে পছন্দের প্রার্থীদের শীর্ষে আলী আজম মুকুল

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৮  


ভোলা প্রতিনিধি :
আসন্ন একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-২ আসনে বিভিন্ন দলের প্রার্থীদের মধ্যে তরুন প্রজম্মের ভোটারদের মধ্যে সবচেয়ে জনপ্রিয়তায় শীর্ষে অবস্থান করছেন ভোলা-২ আসনের বর্তমান সরকার দলীয় সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল। বিভিন্ন মিডিয়া, বেসরকারি প্রতিষ্ঠানের জরিপ তথ্যমতে ও তরুনদের অভিমতে আলী আজম মুকুলকেই তারা আসন্ন একাদ্বশ সংসদ নির্বাচনে পুনরায় সংসদ সদস্য হিসাবে দেখতে চায়।
সরকারি আব্দুল জব্বার কলেজের অনার্স পড়–য়া ছাত্র মো: মামুনের কাছে পছন্দের প্রার্থী জানতে চাইলে এক বাক্যে আলী আজম মুকুলের নাম উচ্চারন করলে পছন্দের কারন জানতে চাইলে উত্তরে জানায়-আমাকে তার বিগত ৫ বছরের নেতৃত্বের অনেক গুনাবলী মুগ্ধ করেছে, যেমন তার ৫ বছরে একাধিক ক্রিকেট লীগ, ফুটবল লীগ সহ দেশীয় অনেক সংস্কৃতির খেলাধুলার আয়োজন করা হয়েছে যাতে দেশী বিদেশী অনেক বিখ্যাত খেলোয়াররা এই বোরহানউদ্দিনের মাঠে খেলে গেছেন। তার ফলে আমাদের মতো তরুন সম্প্রদায় খেলাধুলায় আগ্রহ তৈরি হয়েছে এবং মাদক থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন। এছাড়া বোরহানউদ্দিন বাজারের একজন তরুন ব্যবসায়ী মো: রাসেলের কাছে পছন্দের প্রার্থীর নাম জানতে চাইলেই সে এক বাক্যে আলী আজম মুকুলের কথা বললে কারন জানতে চাইলে সে উত্তরে বলে-আমরা বোরহানউদ্দিন বাজারে স্বল্পদিন ব্যবসা করলেও কোন সরকার দলীয় লোকদের কাছ থেকে কখনও কোন রকম হয়রানি হইনি কিন্তু সহযোগিতা চাইলে পেয়েছি এর চেয়ে আর বড় পাওনা কি থাকতে পারে?
এভাবে ভোলা-২ আসনের স্থানীয় বাসিন্দা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মো: ফিরোজ আলম তার কাছে পছন্দের প্রার্থীর কথা জানতে চাইলে উত্তরে বলেন আমরা চাকরী অবসরে দুরে কোথাও স্ত্রী সন্তানকে নিয়ে বেড়াতে যাবো অনেক সময় অর্থ ও সময়ের মিল না হওয়াতে পরিবারে একগেয়েমিতা থাকতে হয় কিন্তু আমাদের এম.পি. আলী আজম মুকুল বোরহানউদ্দিন সীমান্তবর্তী তেতুঁলিয় ও মেঘনা নদীর তীরে দুইটি রিভার ইকো পার্ক গড়ে সে সমস্যা একটা সাময়িক সমাধান করে দিয়েছেন।  তাছাড়া আমাদের যে কোন সমস্যায় রাত দুপুরে তার কাছে ফোনে কিংবা তার বাসায় গেলে যত রাতই হোক আমাদের কথা মন দিয়ে শুনতেন এবং সমস্যার দ্রুত সমাধান করে দেন তাই আগামী নির্বাচনে আলী আজম মুকুলকেই আ’লীগের নৌকার প্রার্থী হিসাবে দেখতে চাই।
এছাড়া মেঘনা তীরের বাসিন্দা ফোরকান হাওলাদারের কাছে পছন্দের প্রার্থী জানতে চাইলে মুখে হাসি দিয়ে আলী আজমের নাম এবং কারন হিসাবে বলেন মেঘনার ভাঙ্গনে আমরা এক সময় নিজেদের ভিটে মাটির আশা ছেড়েই দিয়েছিলাম কিন্তু এ তরুন সংসদ সদস্য আলী আজম মুকুলের প্রচেষ্টায় ব্লক নির্মানে নতুন আশা নিয়ে বেঁচে থাকার স্বপ্ন বুনছি তাই দোয়া করি তিনি হাজার বছর বেঁচে থাকুন এবং আমাদের নেতা হিসাবে বার বার দেখতে চাই। এভাবে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের কাছে জনপ্রিয় ও আসন্ন একাদ্বশ সংসদ নির্বাচনে আলী আজম মুকুল কে আ’লীগের ব্যানারে প্রার্থী ও সংসদ নির্বাচনে জয়ী দেখতে চায় ভোলা-২ আসনের ভোটাররা। 
ছবি: ভোলা-২ এর তরুন প্রজম্মের পছন্দের প্রার্থী এম.পি. আলী আজম মুকুল।

এই বিভাগের আরো খবর