• রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

  • || ০৮ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
আগামীকাল ১২টার পরিবর্তে ১১টায় প্রকাশ হবে এসএসসির ফল করোনায় ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, শনাক্ত ১৭৬৪ পদ্মাসেতুর সাড়ে ৪ কি.মি. দৃশ্যমান, বসল ৩০তম স্প্যান পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ একদিনে সর্বোচ্চ আড়াই হাজার শনাক্ত, মৃত্যু ২৩ জনের বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড
৩৬

মনপুরার নির্বাহী অফিসার ঘরে ঘরে পৌছিয়ে দিচ্ছেন ত্রান সামগ্রী

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩০ মার্চ ২০২০  


মনপুরা উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনা ভাইরাস মোকাবেলায় গরীব অসহায় শ্রমজীবী মানুষের বাড়ী বাড়ী গিয়ে প্রত্যেকের ঘরে ঘরে ত্রানসামগ্রী পৌছিয়ে দিচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস। করোনা ভাইরাস মোকাবেলায় মানুষকে ঘরে অবস্থান ও বাজারমুখী জনসমাগম নিরতসাহীত করতে উপজেলা নির্বাহী অফিসারের এই ব্যাতিক্রমধর্মী উদ্যোগ। উপজেলার ৮শত পরিবারের মাঝে এই ত্রান সামগ্রী পৌছানো হবে। 

সোমবার উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস উত্তর সাকুচিয়া ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ডে দিনমজুর,জেলে ,গরীব ,শ্রমজীবী মানুষের বাড়ী বাড়ী গিয়ে নিজ হাতে ১০ কেজি চাউল,২কেজি মশারী ডাল ও  ৫কেজি আলু পৌছিয়ে দিয়েছেন। এছাড়াও হাজির হাট ইউনিয়নের ৪টি ওয়ার্ডে ত্রান সামগ্রী পৌছিয়ে দেওয়ার খবর পাওয়া গেছে।একটি পিকআপ ভ্যান করে ত্রান সামগ্রী উঠিয়ে তিনি ঘরে ঘরে প্রত্যেকের হাতে পৌছিয়ে দিচ্ছেন। করোনা ভাইরাস সংক্রমন মোকাবেলায় তিনি এই ব্যাতিক্রম উদ্যোগ গ্রহন করেছেন। 

ত্রান বিতরন সময় উপস্থিত ছিলেন উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন,,অফিসার ইনচার্জ মোঃ শাখাওয়াত হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াছ মিয়া,উপজেলা পল্লীউন্নয়ন কর্মকর্তা মোঃ সুমন,স্থানীয় ইউপি সদস্যবৃন্দ,মানব সেবা সংগঠনের নের্তৃবৃন্দ ও সাংবাদিক উপস্থিত ছিলেন।  

এব্যাপরে উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস বলেন,করোনা ভাইরাস মোকাবেলায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি ত্রান সহায়তায় ৫ লক্ষ টাকা পাঠিয়েছেন। আমরা উপজেলার ৮শত পরিবারের মাঝে প্রথম পর্যায়ে ত্রান সামগ্রী প্যেছিয়ে দিচ্ছি। 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর