মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
নেহা-আদিত্যর বিয়ে ১৪ ফেব্রুয়ারি সোয়া ৯ কোটি টাকা আত্মসাতে তিনজনের বিরুদ্ধে মামলা নৌকার গণজোয়ারে দিশেহারা বিএনপি প্রার্থী: তাপস এবার বিএনপি ছাড়ছেন কোষাধ্যক্ষ সিনহা! নারীর নিরাপত্তায় ৪৮ হাজার এলইডি লাইট লাগানোর প্রতিশ্রুতি আতিকের আতিকের নির্বাচনী কার্যালয়ে রাদওয়ান মুজিব সিদ্দিক হাতিরঝিল—বনশ্রী হয়ে চট্টগ্রাম রোডে মিলবে পৃথক চারলেন ব্যাংককের ইমিগ্রেশন হচ্ছে শাহ আমানত বিমানবন্দরেও চীনে আটকে পড়াদের দেশে ফেরাতে বিশেষ ফ্লাইট পাঠাবে সরকার বিশ্ববিদ্যালয় জ্ঞান অর্জনের স্থান, র‌্যাগিং করার নয়- রাষ্ট্রপতি বাংলাদেশ-পাকিস্তানের টি টোয়েন্টি ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত ব্যস্ত মহাসড়কে মোটরসাইকেল চালাতে চালাতেই গোসল! ভিডিও ভাইরাল ক্যালিফোর্নিয়ায় হেলিকপ্টার দুর্ঘটনায় বাস্কেটবল তারকা নিহত হবিগঞ্জে বিশ্বের বড় কাঠবিড়াল সমালোচনা না করে দেশের সমস্যা সমাধানের আহ্বান তাজুলের বিদেশের মসজিদে আর অর্থ দেবে না সৌদি এত সুন্দরভাবে নির্বাচন হচ্ছে কীভাবে: ইসি সচিব জমাদিউস সানি শুরু আজ ভাঙা হৃদয় জোড়া লাগালেন ব্র্যাড পিট ও জেনিফার অ্যানিস্টন বাগদাদে মার্কিন দূতাবাসের কাছে ৫ ক্ষেপণাস্ত্র হামলা
৫৫

মনপুরায় আন্তর্জাতিক দূর্নীতি প্রতিরোধ দিবস পালিত

আলোকিত ভোলা

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৯  

মনপুরা উপজেলা প্রশাসন ও দূর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে আন্তর্জাতিক দূর্নীতি প্রতিরোধ দিবস উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 
সোমবার সকাল ১০টায় "আমরা দূর্নীতির বিরুদ্ধে একতাবদ্ধ" এই শ্লোগান সম্বলিত ব্যনার নিয়ে মনপুরা উপজেলা পরিষদ চত্বর থেকে এক র‌্যালি বের হয়। র‌্যালিটি বাজার উল্লেখযোগ্য সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করে। দূর্নীতি প্রতিরোধ কমিটির উপজেলা সভাপতি শাহে আলমের সভপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সেলিনা আক্তার চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাবুদ্দিন আহম্মেদ, মনপুরা থানার অফিসার ইনচার্জ শাখওয়াত হোসেন, ইসলামী ফাউন্ডেশনের সুপার ভাইজার আল মামুন প্রমুখ। বক্তারা বলেন, দূর্নীতি হলো সমাজের একটি ব্যাধী। মাননীয় প্রধানমন্ত্রী দূর্নীতির শিখর উপড়ে ফেলার চেষ্টা অব্যহত রেখেছে। দূর্নীতি ও অপকর্ম করে টাকা বানানোর চেয়ে দু‘মুঠো ডাল-ভাত খেয়ে জীবন-যাপন করা উত্তম। তাহলে ভয় ও জবাবদিহিতা উভয় থেকে মুক্ত পাওয়া যাবে। এই সময় সরকারি বে-সরকারি ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলিসহ বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন। 
 

এই বিভাগের আরো খবর