• শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৬ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
একদিনে সর্বোচ্চ আড়াই হাজার শনাক্ত, মৃত্যু ২৩ জনের বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩
২০

মনপুরায় প্রধানমন্ত্রীর পক্ষে শিশুখাদ্য বিতরণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১১ মে ২০২০  

মনপুরায় উপজেলার ৩৬ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষে শিশুখাদ্য বিতরণ করা হয়েছে।
ভোলার বিচ্ছিন্ন দ্বীপ মনপুরা উপজেলার উত্তর সাকুচিয়া ও দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের হতদরিদ্র ৩৬ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শিশু খাদ্য বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস।
উপকূলের এই দূর্গম অঞ্চলের শিশুরা জন্মের পর থেকে পুষ্টিহীনতায় ভূগে, তাদের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ১০০ পরিবারের মাঝে শিশু খাদ্য বিতরণ করা হবে জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্রদাস।
রবিবার বেলা সাড়ে ১১ টায় ৩৬ হতদরিদ্র পরিবারের মধ্যে উত্তর সাকুচিয়া ইউনিয়নে ২১ ও দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে ১৫ পরিবারের মাঝে এই শিশু খাদ্য বিতরণ করা হয়।
এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, আওয়ামী লীগ যুগ্ন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অলি উল্লাহ কাজল ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইলিয়াস মিয়া প্রমুখ।
মনপুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস বলেন, মনপুরায় এবার করোনা ভাইরাস মোকাবেলায় বিপুল পরিমান ত্রাণ বিতরণ করা হয়েছে। ভোলা-৪ আসনের এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ব্যক্তিগত তববিল থেকে ৫ লাখ করে ২ বার মোট ১০ লাখ টাকার ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ করেছেন। সরকারি ভাবেও বাড়ী বাড়ীতে গিয়ে ত্রাণ পৌছে দেয়া হয়েছে। বাকী ছিল শিশুদের খাদ্য তাও প্রধানমন্ত্রীর পক্ষে বিতরণ করা হয়েছে।
 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর