• রোববার   ২৫ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১০ ১৪২৭

  • || ০৮ রবিউল আউয়াল ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
পদ্মা সেতুতে বসলো ৩৪তম স্প্যান নৈরাজ্য সৃষ্টিকারী কাউকে ছাড় দেওয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৯, শনাক্ত ১০৯৪ ব্যারিস্টার রফিক-উল হক মারা গেছেন সারা দেশের নৌ ধর্মঘট প্রত্যাহার করোনায় ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, শনাক্ত ১৬৯৬ বিপদে নিজেদের একা ভাববেন না: আইনমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১৫৪৫ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ৭ কার্যদিবসেই শিশু ধর্ষণ মামলার রায়, আসামির যাবজ্জীবন ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯

মনপুরায় প্রধানমন্ত্রীর পক্ষে শিশুখাদ্য বিতরণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১১ মে ২০২০  

মনপুরায় উপজেলার ৩৬ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষে শিশুখাদ্য বিতরণ করা হয়েছে।
ভোলার বিচ্ছিন্ন দ্বীপ মনপুরা উপজেলার উত্তর সাকুচিয়া ও দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের হতদরিদ্র ৩৬ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শিশু খাদ্য বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস।
উপকূলের এই দূর্গম অঞ্চলের শিশুরা জন্মের পর থেকে পুষ্টিহীনতায় ভূগে, তাদের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ১০০ পরিবারের মাঝে শিশু খাদ্য বিতরণ করা হবে জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্রদাস।
রবিবার বেলা সাড়ে ১১ টায় ৩৬ হতদরিদ্র পরিবারের মধ্যে উত্তর সাকুচিয়া ইউনিয়নে ২১ ও দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে ১৫ পরিবারের মাঝে এই শিশু খাদ্য বিতরণ করা হয়।
এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, আওয়ামী লীগ যুগ্ন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অলি উল্লাহ কাজল ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইলিয়াস মিয়া প্রমুখ।
মনপুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস বলেন, মনপুরায় এবার করোনা ভাইরাস মোকাবেলায় বিপুল পরিমান ত্রাণ বিতরণ করা হয়েছে। ভোলা-৪ আসনের এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ব্যক্তিগত তববিল থেকে ৫ লাখ করে ২ বার মোট ১০ লাখ টাকার ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ করেছেন। সরকারি ভাবেও বাড়ী বাড়ীতে গিয়ে ত্রাণ পৌছে দেয়া হয়েছে। বাকী ছিল শিশুদের খাদ্য তাও প্রধানমন্ত্রীর পক্ষে বিতরণ করা হয়েছে।