রোববার   ০৫ এপ্রিল ২০২০   চৈত্র ২১ ১৪২৬   ১১ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী
২৭

মনপুরায় মুজিব শতবর্ষে আশ্রয়হীনদের মাঝে ১শ’ ঘর বিতরণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৮ মার্চ ২০২০  


মনপুরায় মুজিব শতবর্ষে গৃহহীনদের মাঝে একশতটি ঘর বিতরণের কার্যক্রম উদ্বোধন ও চাবি হস্তান্তর করা হয়েছে। বুধবার সকাল ১০টায় উপজেলা হাজির হাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গুচ্ছগ্রাম ও চরফৈজুদ্দিন হাজিরহাট গুচ্ছ গ্রামের নবনির্মিত একশতটি ঘর গৃহহীনদের মাঝে বিতরণের কার্যক্রম ও চাবি হস্তান্তর করা হয়েছে।
মুজিব শতবর্ষে গৃহহীনদের মাঝে ঘর বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াছ মিয়ার সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন হাজির হাট ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দ্বিপক।
আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সিপিপি টিম লিডার এরফান উল্যাহ অনি চৌধুরী, মনোয়ারা বেগম মহিলা কলেজের সহকারী অধ্যাপক মোঃ ছালাহউদ্দিন, সাংবাদিক মোঃ আমির হোসেন হাওলাদার। এই সময় নবনির্মিত ২টি গুচ্ছগ্রামের প্রকৃত ভূমিহীন ও গৃহহীন পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। 


 

এই বিভাগের আরো খবর