• শনিবার   ২৩ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৯ ১৪২৭

  • || ০৯ জমাদিউস সানি ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
সবার আগে আমি ভ্যাকসিন নেব : অর্থমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৫৮৪ সার্জেন্টের ওপর হামলাকারী সেই যুবক গ্রেপ্তার পিকে হালদারের দুই সহযোগীকে গ্রেফতার করেছে দুদক প্রতিক্রিয়াশীলতা বিএনপির রাজনৈতিক চরিত্র: কাদের সরকারের সাফল্যে বিএনপি উদ্ভ্রান্ত হয়ে গেছে : তথ্যমন্ত্রী বাইডেন কমলাকে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর অভিনন্দন সীমান্তে শান্তি-শৃঙ্খলা বিরাজ করছে : সংসদে স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকায় পৌঁছে গেছে করোনার টিকা ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে শুভ সূচনা টাইগারদের পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে গেলেই কঠোর ব্যবস্থা: কাদের রোহিঙ্গাদের নিরাপত্তা দিতে ভাসানচরে নতুন থানা: স্বরাষ্ট্রমন্ত্রী প্রথমে ঢাকায় টিকা কর্মসূচি শুরু হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, শনাক্ত ৭০২ চলতি অর্থবছরে ১২ শিল্পনগরী স্থাপন হচ্ছে: শিল্পমন্ত্রী বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে কোনো আপস নয়: কাদের মেডিক্যালে ভর্তি পরীক্ষা এপ্রিলে, বাড়ছে ১১শ’ আসন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৬৯৭ কাউন্সিলর মৃত্যুর ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: কাদের হাতিয়ায় বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও: ৫ জন গ্রেফতার

মনপুরায় শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২১  

ভোলা প্রতিনিধিঃ

করোনার  প্রভাবে বিশ্বের প্রভাবশালী ধনী রাষ্ট্রগুলোর অর্থনীতি যখন নিম্নগামী সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নের্তৃত্বে করোনার মধ্যে বাংলাদেশ দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। দেশ এগিয়ে যাচ্ছে এটা একটা জোটের (বিএনপি-জামায়াত) সহ্য হয়না তারা ভেতরে ভেতরে দেশ ও বঙ্গবন্ধুকে নিয়ে ষড়যন্ত্র করছে। ওই জোটের উদ্দেশ্যে বলতে চাই বাংলাদেশ ও বঙ্গবন্ধু এক সুতায় গাঁথা।

বুধবার সকাল ১০ টায় নবনির্মিত আধুনিক ৪ তলা ডাকবাংলো ভবন উদ্বোধন ও হলরুমে উপজেলা আ’লীগের নের্তৃবৃন্ধের সাথে মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এম.পি।

এছাড়াও এম.পি জ্যাকব ১নং মনপুরা, হাজিরহাট, উত্তর সাকুচিয়া ও দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে ২ হাজার দুঃস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরন করেন। এদিকে দুপুর ১১ টায় আ’লীগের বর্ষীয়ান নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান মরহুম নুর হাফেজ মিয়ার কবর জেয়ারত করেন। পরে দুপুর সাড়ে ১২ টায় দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে মনপুরা দখিনা হাওয়া সী-বিচ পরিদর্শন করেন এম.পি জ্যাকব।

এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, আ’লীগ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া, আ’লীগের সাবেক সম্পাদক একেএম শাহজাহান মিয়া, আ’লীগ সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দীপক, আ’লীগের যুগ্ন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, ইউপি চেয়ারম্যান আমানত উল্লা আলমগীর, ইউএনও মোঃ শামীম মিঞা, ওসি সাখাওয়াত হোসেন, আ’লীগ যুগ্ন সম্পাদক মোশারেফ হোসেন মজনু ফরাজী, আ’লীগ সাংগঠনিক সম্পাদক বায়জিদ কামাল, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আবুল কাশেম মাতাব্বর, যুবলীগ সম্পাদক মনিরুজ্জামান মনির, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নিজাম উদ্দিন মিয়া, সম্পাদক গিয়াস উদ্দিন আযম, ছাত্রলীগ সভাপতি শামসুদ্দিন সাগর,সম্পাদক সুমন ফরাজীসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।