• বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৬ ১৪২৭

  • || ০৫ রবিউল আউয়াল ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
বিপদে নিজেদের একা ভাববেন না: আইনমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১৫৪৫ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ৭ কার্যদিবসেই শিশু ধর্ষণ মামলার রায়, আসামির যাবজ্জীবন ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯ ৬০ মিশনে দূতাবাস অ্যাপ চালু করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সঠিক পথেই হাঁটছে: তাজুল ইসলাম করোনায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৬০০ টাঙ্গাইলে গণধর্ষণ মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড ভূমিহীনদের ২ শতাংশ জমি দেয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী টেকনাফে সমুদ্র থেকে বাংলাদেশি ৭ জেলে উদ্ধার

মনপুরায় ১২ বস্তা ত্রাণের চাল জব্দ॥ আটক-৩

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২০  

মনপুরা উপজেলার হাজিরহাট ইউনিয়নের আবদুর রবের গোপন আস্তানা থেকে ১২ বস্তা ত্রাণ চাল জব্দ করা হয়েছে। এই ঘটনায় পুলিশ ৩জনকে আটক করেছেন। 

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার ৩টায় হাজিরহাট ইউনিয়নের ৮নং ওয়ার্ড থেকে মনপুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস, মনপুরা থানার অফিসার ইনচার্জ ওসি শাখাওয়াত হোসেন আবদুর রব মেম্বারের গোপন আস্তানা থেকে ১২ বস্তা সরকারি চাল জব্দ করা হয়। এই সময় কাউচার আহম্মেদ(৫০), হারুন অর রশিদ(৩৫) আজগর হোসেন(৫২) জনকে আটক করা হয়েছে।  আটককৃতরা সকলেই ইউপির সদস্য আবদুর রবের সহযোগি।

মনপুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস বলেন, দেশের করোনা ভাইরাসের এই দূর্যোগ মূহুত্বে সরকারি চাল ইউপির সদস্য আবদুর রবের গোপন আস্তানা থেকে ১২ বস্তা চাল জব্দ করা হয়েছে। তিনি চাল গুলো গোপন আস্তানায় রেখেছেন। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ৩টায় চাল উদ্ধার করা হয়। ইউপির সদস্য পালাতক রয়েছে। এই ঘটনার সাথে জড়িত ৩জনকে আটক করা হয়েছে।
মনপুরা থানার অফিসার ইনচার্জ ওসি শাখাওয়াত হোসেন বলেন, ইউপির সদস্য পলাতক রয়েছেন। ইউপির সদস্যসহ সকলের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। বৃহম্পতিবার সকালে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হবে।