• শনিবার   ১১ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৬ ১৪২৭

  • || ২০ জ্বিলকদ ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনায় চক্রের দুই সদস্য কারাগারে করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩৩০৭ এইচএসসিতে ভর্তি কার্যক্রম শুরু শিগগিরই: শিক্ষামন্ত্রী করোনায় মৃত প্রবাসীর পরিবার পাবে ৩ লাখ টাকা করে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৬ মৃত্যু, শনাক্ত ৩৪৮৯ করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার : ওবায়দুল কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৫৫ মৃত্যু, শনাক্ত ৩০২৭ চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ৩২০১ ভিসার মেয়াদ বাড়ালো সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৭৩৮, মৃত্যু ৫৫ কাউকেই ভূতুড়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: বিদ্যুৎ সচিব আজ থেকে অধস্তন আদালতে আত্মসমর্পণ করা যাবে করোনায় ২৪ ঘণ্টায় ২৯ মৃত্যু, শনাক্ত ৩২৮৮ পাটকল শ্রমিকরা দুই ধাপে সব পাওনা পাবে: পাটমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৪০১৯, মৃত্যু ৩৮ চালের বাজার অস্থিতিশীল করলে কঠোর ব্যবস্থা : খাদ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩৭৭৫, মৃত্যু ৪১ যত্রতত্র পশুরহাটের অনুমতি দেওয়া যাবে না- ওবায়দুল কাদের জঙ্গিবাদ দমনে সফলতা ধরে রাখতে কাজ করে যাচ্ছি: র‌্যাব ডিজি
১৪৯

মনপুরায় ২০ মণ জাটকা উদ্ধার

আলোকিত ভোলা

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২০  

ভোলার মনপুরা উপজেলার হাজিরহাটে ২০ মণ জাটকা উদ্ধার করেছে কোস্ট গার্ড। এ সময় পাঁচ মণ কারেন্ট জাল পুড়িয়ে ফেলা হয়েছে।

সোমবার ভোরে হাজিরহাটের পুতার ঘাট মৎস্য আড়ত থেকে এসব জাটকা উদ্ধার করা হয়। পরে সেগুলো মাদরাসা ও এতিমখানায় বিতরণ করা হয়।

মনপুরা কোস্ট গার্ডের কন্টিনজেন্ট কমান্ডার জুলফিকার হায়দার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২০ মণ জাটকা ও পাঁচ মণ কারেন্ট জাল উদ্ধার করা হয়েছে। তবে এ সময় কাউকে পাওয়া যায়নি।

কন্টিনজেন্ট কমান্ডার আরো জানান, উদ্ধার করা কারেন্ট জাল পুড়িয়ে ফেলা হয়েছে। জাটকাগুলো মাদরাসা ও এতিমখানায় বিতরণ করা হয়েছে।
এ সময়, মৎস্য বিভাগ, কোস্ট গার্ডের সদস্য ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর