• বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৬ ১৪২৭

  • || ০৫ রবিউল আউয়াল ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
বিপদে নিজেদের একা ভাববেন না: আইনমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১৫৪৫ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ৭ কার্যদিবসেই শিশু ধর্ষণ মামলার রায়, আসামির যাবজ্জীবন ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯ ৬০ মিশনে দূতাবাস অ্যাপ চালু করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সঠিক পথেই হাঁটছে: তাজুল ইসলাম করোনায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৬০০ টাঙ্গাইলে গণধর্ষণ মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড ভূমিহীনদের ২ শতাংশ জমি দেয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী টেকনাফে সমুদ্র থেকে বাংলাদেশি ৭ জেলে উদ্ধার

মনপুরায় ৫ ব্যবসায়ীকে জরিমানা

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

মনপুরা বাজার মনিটরিং মোবাইল কোর্টে অভিযান চালিয়ে রবিবার সন্ধ্যায় ৩টি বাজারের ৫ ব্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস।

করোনাভাইরাস এর অজুহাত দেখিয়ে বাজারের দ্রব্যমূল্য বৃদ্ধি করে সাধারণ ক্রেতাদেরকে জিম্মি করে বেশী টাকা আদায় করছেন অসাধু  ব্যাবসায়ীরা। ব্যবসায়ীরা চাল ও পেঁয়াজ থেকে শুরু করে প্রায় প্রতিটি নিত্যপণ্যের দাম বাড়িয়ে দিয়ে বেশী মূল্যে বিক্রি করছেন। এতে সাধারন ক্রেতাগন প্রতিনিয়ত প্রতারিত হচ্ছে।

এমন সংবাদ পেয়ে বাজার মনিটরিং মোবাইল কোর্টে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ধারা মোতাবেক অভিযান চালিয়ে হাজির হাট ইউনিয়নের চৌধুরী বাজার মুুদি ব্যাবসায়ী মোঃ ইব্রাহীম খলিলকে ২ হাজার টাকা, আব্বাছকে ১ হাজার টাকা, মনপুরা ইউনিয়নের রামনেওয়াজ বাজারের মুদি ব্যাবসায়ী মোঃ শাকিল ৩ হাজার টাকা, মোঃ নুরনবী ৪ হাজার টাকা এবং তুলাতলী বাজারের শামসুউদ্দিনকে ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এই সময় বাজার পরিচালনা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।