• মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৫ ১৪২৭

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ৭ কার্যদিবসেই শিশু ধর্ষণ মামলার রায়, আসামির যাবজ্জীবন ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯ ৬০ মিশনে দূতাবাস অ্যাপ চালু করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সঠিক পথেই হাঁটছে: তাজুল ইসলাম করোনায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৬০০ টাঙ্গাইলে গণধর্ষণ মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড ভূমিহীনদের ২ শতাংশ জমি দেয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী টেকনাফে সমুদ্র থেকে বাংলাদেশি ৭ জেলে উদ্ধার করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ১৪৭২ পাপিয়া দম্পতির ২৭ বছরের কারাদণ্ড আইন সংশোধনে প্রধানমন্ত্রী নিজেই উদ্যোগ নিয়েছেন: কাদের

মনপুরা ঘরে ঘরে ত্রান সামগ্রী পৌছে দিচ্ছেন নির্বাহী অফিসার

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৯ মার্চ ২০২০  

 

 
মনপুরা উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনা ভাইরাস মোকাবেলায় গরীব অসহায় শ্রমজীবী মানুষের বাড়ী বাড়ী গিয়ে প্রত্যেকের ঘরে ঘরে ত্রানসামগ্রী পৌছিয়ে দিচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস। করোনা ভাইরাস মোকাবেলায় মানুষকে ঘরে অবস্থান ও বাজারমুখী জনসমাগম নিরতসাহীত করতে উপজেলা নির্বাহী অফিসারের এই ব্যাতিক্রমধর্মী উদ্যোগ। 

রবিবার উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রান মন্ত্রণায় বরাদ্ধকৃত উপজেলার ৮শত পরিবারের মাঝে এই ত্রান সামগ্রী প্যেছিয়ে দেওয়ার কার্যক্রম উদ্ভোধন করেন। প্রথমে হাজির হাট ইউনিয়নের ১ ও ২নং ওয়ার্ডে দিনমজুর,জেলে ,গরীব ,শ্রমজীবী মানুষের বাড়ী বাড়ী গিয়ে নিজ হাতে ১০ কেজি চাউল,২কেজি মশারী ডাল ও  ৫কেজি আলু পৌছিয়ে দেন। একটি পিকআপ ভ্যান করে ত্রান সামগ্রী উঠিয়ে তিনি ঘরে ঘরে প্রত্যেকের হাতে পৌছিয়ে দিচ্ছেন। করোনা সংক্রমন মোকাবেলায় তিনি এই ব্যাতিক্রম উদ্যোগ গ্রহন করেছেন। 

ত্রান বিতরন সময় উপস্থিত ছিলেন হাজির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দ্বিপক,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াছ মিয়া,স্থানীয় ইউপি সদস্যবৃন্দ,মানব সেবা সংগঠনের নের্তৃবৃন্দ ও সাংবাদিক ।