মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০   চৈত্র ১৭ ১৪২৬   ০৬ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ
৬০

মাতৃভাষা দিবস পালন উপলক্ষে বোরহানউদ্দিনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

আলোকিত ভোলা

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২০  


বোরহানউদ্দিন প্রতিনিধি:
শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২০ যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে ভোলা বোরহানউদ্দিন উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত। বুধবার বেলা ১১টায় উপজেলা নির্বাহি অফিসারের হলরুমে এ প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

বোরহানউদ্দিন উপজেলা নির্বাহি অফিসার (ভারপ্রাপ্ত) মো. বশির গাজী’র সভাপতিত্বে উক্ত প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা আ’লীগের সভাপতি মো: জসিম উদ্দিন হায়দার, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. রাসেল আহমেদ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা ইয়াছমিন, বোরহানউদ্দিন থানার ওসি তদন্ত আব্দুল কাদের প্রমূখ সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যান ও সচিব বৃন্দ সহ সুশিল সমাজের নেতৃবৃন্দ।

উপজেলা নির্বাহি অফিসার (ভারপ্রাপ্ত) মো. বশির গাজী বলেন, শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসটি সকলের সহযোগিতায় আমরা খুবই জমকালো আয়োজনে করতে চাই। এ দিবসটি জাতীর জন্য অনেক গুরুত্বপূর্ণ। তাই আমরা দিনটিকে যথাযথ মর্যাদায় পালন করবো।
 

এই বিভাগের আরো খবর