শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০   চৈত্র ২০ ১৪২৬   ০৯ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী
১৮০

মিটফোর্ডে র‌্যাবের অভিযান, ৫ কোটি টাকার নকল ওষুধ জব্দ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১২ মার্চ ২০২০  

রাজধানীর মিটফোর্ড এলাকার আটটি গোডাউন থেকে প্রায় পাঁচ কোটি টাকার নকল ওষুধ জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় বাবু (৩৪) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

জানা গেছে, গতকাল বুধবার রাত সাড়ে ৯টায় র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সারোয়ার আলমের নেতৃত্বে মিটফোর্ড এলাকায় অভিযান চালানো হয়। পরে তা শেষ হয় মধ্যরাতে। আর এ অভিযানে সহযোগিতা করে ওষুধ প্রশাসন অধিদপ্তর। 

এ ব্যাপারে র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম গণমাধ্যমকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মিটফোর্ড এলাকায় নকল ওষুধের গোডাউনে অভিযান চালানো হয়। এ সময় গোডাউনগুলোতে ৫৩ ধরনের নকল ওষুধ পাওয়া গেছে। আটটি গোডাউনে থেকে প্রায় ৫ কোটি টাকার নকল ওষুধ জব্দসহ এক ব্যক্তিকে আটক করা হয়। আমরা চাই নকল ওষুধ বিক্রি বন্ধ হোক। যারা নকল ওষুধ মজুদ করেছে তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হবে।

এই বিভাগের আরো খবর