• বুধবার   ২১ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৬ ১৪২৭

  • || ০৪ রবিউল আউয়াল ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
বিপদে নিজেদের একা ভাববেন না: আইনমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১৫৪৫ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ৭ কার্যদিবসেই শিশু ধর্ষণ মামলার রায়, আসামির যাবজ্জীবন ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯ ৬০ মিশনে দূতাবাস অ্যাপ চালু করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সঠিক পথেই হাঁটছে: তাজুল ইসলাম করোনায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৬০০ টাঙ্গাইলে গণধর্ষণ মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড ভূমিহীনদের ২ শতাংশ জমি দেয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী টেকনাফে সমুদ্র থেকে বাংলাদেশি ৭ জেলে উদ্ধার

মেহেরপুরে ‘আল্লাহর দল’র সক্রিয় সদস্য আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২০  

মেহেরপুর সদর উপজেলার বসন্তপুর এলাকা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’র এক সক্রিয় সদস্য তারিক হোসেনকে (২৭) আটক করেছে ঝিনাইদহ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬)।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) ভোরে সদরের বসন্তপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। তারিক হোসেন মেহেরপুর সদর উপজেলার বসন্তপুর গ্রামের আব্দুল বারিকের ছেলে।

র‌্যাব-৬ ক্যাম্পের কোম্পানি কমান্ডার কামাল উদ্দিন জানান, ২০১৯ সালের ২৯ নভেম্বর চুয়াডাঙ্গা সদর থানার জঙ্গি মামলার অন্যতম পলাতক আসামি তারিক হোসেন বসন্তপুর এলাকায় অবস্থান করছেন এমন খবরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। তিনি ‘আল্লাহর দলের’ মেহেরপুর সদর থানার ‘সহ থানা নির্বাহী’ হিসেবে দায়িত্ব পালন করতেন। সকালে চুয়াডাঙ্গা আদালতে তাকে সোপর্দ করা হয়।