• শনিবার   ১৬ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ২ ১৪২৭

  • || ০২ জমাদিউস সানি ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
২২ সালের মধ্যে ঢাকা-কক্সবাজার রেল চালু হবে: রেলমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় দেশে আরও ১৬ জনের মৃত্যু ৬২ সহযোগীর মাধ্যমে অর্থপাচার, পিকে হালদারের হাজার কোটি টাকা ফ্রিজ কোনো প্রকল্পের মেয়াদ বাড়ানো হবে না : উশৈসিং বাংলাদেশে বিশ্বের সেরা মানের পাট উৎপাদিত হয়: পাটমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১৪ জনের মৃত্যু, শনাক্ত ৮৯০ পিকে হালদারের বান্ধবী গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৮৪৯ ভাসানচর নিয়ে আন্তর্জাতিক এজেন্সির সাপোর্ট পাচ্ছি: মোমেন এইচএসসির ফল ২৮ জানুয়ারির মধ্যে প্রধানমন্ত্রীর জা রওশন আরা ওয়াহেদ আর নেই সংগঠন গড়ার জন্য বঙ্গবন্ধু মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছিলেন: শেখ হাসিনা প্রতারণার মামলায় রিজেন্ট সাহেদের জামিন নামঞ্জুর আমাদের দলে মুক্তভাবে কথা বলার অধিকার সবার আছে- তথ্যমন্ত্রী দুদকের মামলায় সাবেক ওসি প্রদীপের জামিন নামঞ্জুর বাংলাদেশ ও বাঙালির অনুপ্রেরণার উৎস বঙ্গবন্ধু: রাষ্ট্রপতি করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৬৯২ সাম্প্রদায়িক উগ্রবাদের বিষদাঁত ভেঙে দেওয়া হয়েছে: কাদের

‘মৌলবাদের বিরুদ্ধে আরেকটি মুক্তিযুদ্ধে নতুন প্রজন্ম প্রস্তুত’

আলোকিত ভোলা

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২১  

স্বাধীন বাংলাদেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই উল্লেখ করে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন তাঁর কন্যা শেখ হাসিনা। মৌলবাদেরা দেশে অবারো বিশৃঙ্খলা সৃষ্টিতে মেতে উঠেছে। তাদের বিরুদ্ধে আরেকটি মুক্তিযুদ্ধে নতনু প্রজন্ম প্রস্তুতি রয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিকেরা এখন আর হাতগুটিয়ে বসে থাকবে না। 

শনিবার চরফ্যাশন শহরের হতদরিদ্র ও প্রতিবন্ধী শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

নির্বাচনী এলাকার জনগণকে অভিনন্দন জানিয়ে জ্যাকব বলেন, 'আপনাদের আন্তরিক সমর্থন, সহযোগিতা ও ভালোবাসায় আমি মানুষের কল্যাণে নিষ্ঠার সাথে কাজ করছি। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে 'আমার গ্রাম-আমার শহর'-সহ বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা কাজ করে চলেছি। সুখে দুঃখে পাশে পাশে থেকে কাজ করে যাচ্ছি এবং যাবো।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জয়নাল আবেদিন আখন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও নিলীমা জ্যাকব ডিগ্রি কলেজ অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো. মোরশেদসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।