• সোমবার   ১৮ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৫ ১৪২৭

  • || ০৪ জমাদিউস সানি ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
মেডিক্যালে ভর্তি পরীক্ষা এপ্রিলে, বাড়ছে ১১শ’ আসন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৬৯৭ কাউন্সিলর মৃত্যুর ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: কাদের হাতিয়ায় বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও: ৫ জন গ্রেফতার ২৬ জানুয়ারির মধ্যে সেরামের টিকা আসবে: স্বাস্থ্যমন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনায় চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর পরিবার নিয়ে দেখা যায় এমন সিনেমা তৈরি করুন: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ৫৭৮ ২২ সালের মধ্যে ঢাকা-কক্সবাজার রেল চালু হবে: রেলমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় দেশে আরও ১৬ জনের মৃত্যু ৬২ সহযোগীর মাধ্যমে অর্থপাচার, পিকে হালদারের হাজার কোটি টাকা ফ্রিজ কোনো প্রকল্পের মেয়াদ বাড়ানো হবে না : উশৈসিং বাংলাদেশে বিশ্বের সেরা মানের পাট উৎপাদিত হয়: পাটমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১৪ জনের মৃত্যু, শনাক্ত ৮৯০ পিকে হালদারের বান্ধবী গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৮৪৯ ভাসানচর নিয়ে আন্তর্জাতিক এজেন্সির সাপোর্ট পাচ্ছি: মোমেন এইচএসসির ফল ২৮ জানুয়ারির মধ্যে

ময়মনসিংহে কষ্টিপাথরসহ আটক ৭

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২১  

ময়মনসিংহ নগরীতে অভিযান চালিয়ে ৪০ কেজি ওজনের কষ্টিপাথরসহ সাতজনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১৪। 

আটককৃতরা হলেন মোহাম্মদ রুকতন, প্রদীপ মজুমদার, শেখ শামসুল আলম, মোহাম্মদ শহীদুল্লাহ, নিমন রানা, মো. আলাউদ্দিন ও নাজিরুল ইসলাম মিন্টু। 

বুধবার দুপুরে নগরীর আকুয়া বাইপাস মোড়স্থ র‍্যাব-১৪'র ব্যাটালিয়ন সদর কমপ্লেক্সে আয়োজিত এক প্রেস কনফারেন্সে এ তথ্য জানান র‍্যাব-১৪'র অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এফতেখার উদ্দিন। 

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত আড়াইটায় নগরীর শিববাড়ি এলাকায় অভিযান চালায় র‍্যাব-১৪'র একটি দল। অভিযানে শিববাড়ি ওভারব্রিজের নিচে রানা জুয়েলার্স থেকে ওই সাতজনকে আটক করতে সক্ষম হয় র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে প্রায় ৪০ কেজি ওজনের কষ্টিপাথর ও ছয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। 

র‍্যাব-১৪ এর অধিনায়ক আরো বলেন, আটককৃতরা কষ্টিপাথর পাচারকারী চক্রের সদস্য। দীর্ঘদিন ধরে তারা দেশের বিভিন্ন স্থান থেকে কষ্টিপাথর সংগ্রহ করে অবৈধভাবে পাচার করে আসছিল। চক্রের অন্যান্যদের বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।