• শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৮ ১৪২৭

  • || ০৬ রবিউল আউয়াল ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
সারা দেশের নৌ ধর্মঘট প্রত্যাহার করোনায় ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, শনাক্ত ১৬৯৬ বিপদে নিজেদের একা ভাববেন না: আইনমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১৫৪৫ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ৭ কার্যদিবসেই শিশু ধর্ষণ মামলার রায়, আসামির যাবজ্জীবন ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯ ৬০ মিশনে দূতাবাস অ্যাপ চালু করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সঠিক পথেই হাঁটছে: তাজুল ইসলাম করোনায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৬০০ টাঙ্গাইলে গণধর্ষণ মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড

যত বড় দুর্যোগই আসুক আমি আপনাদের পাশে আছি-এমপি শাওন

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  

ভোলা প্রতিনিধিঃ ভোলার তজুমদ্দিনে ৩ হাজার রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। মঙ্গলবার সকালে তজুমদ্দিনের চাঁচড়া, শম্ভুপুর, সোনাপুর ও পঞ্চপল্লী এলাকায় রোজাদারদের মধ্যে খেজুর, ছোলা, চিনি, চিড়া, মুড়ি বিতরণ করেন।

এসময় সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, জাতীয় সংসদ নির্বাচনে আমি প্রধানমন্ত্রীকে কথা দিয়েছি দেশের যত বড় দুর্যোগ আসুক না কেন সর্বক্ষণ আমি আমার নির্বাচনী এলাকা লালমোহন ও তজুমদ্দিনবাসীর পাশেই থাকবো। করোনা ভাইরাসের প্রকোপেও আমি এলাকাবাসীর পাশে আছি। কর্মহীন অসহায় দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী পৌছি দিচ্ছি। রোজাদারদের জন্য ইফতার সামগ্রী দিচ্ছি। মানুষ যাতে এ দুর্যোগ মূহুর্তে কষ্ট না পায় তাই সবসময় মানুষের খোঁজ খবর নিচ্ছি।

এসময় উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক ফজলুল হক দেওয়ান, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন সুমনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।