• মঙ্গলবার   ২০ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৬ ১৪২৮

  • || ০৬ রমজান ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
করোনায় দেশে ১১২ জনের মৃত্যু হেফাজত নেতা মামুনুল ৭ দিনের রিমান্ডে করোনায় দেশে ১০২ জনের মৃত্যু লকডাউনে ১ কোটি ২৫ লাখ পরিবার পাবে খাদ্য সহায়তা: কাদের হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক গ্রেফতার করোনায় দেশে আজও শতাধিক মৃত্যু হেফাজত নেতা জুবায়ের পাঁচদিনের রিমান্ডে হেফাজত নেতা মাওলানা জালাল গ্রেফতার দেশে করোনায় মৃত্যু ১০ হাজার ছাড়াল সরবরাহ কম থাকায় চালের দাম বেশি : অর্থমন্ত্রী উদোর পিন্ডি বুধোর ঘাড়ে চাপানোর অপচেষ্টা করেছে বিএনপি: কাদের একদিনে করোনায় ৬৯ জনের মৃত্যু, শনাক্ত ৬০২৮ নারায়ণগঞ্জে সহিংসতার ঘটনায় জামায়াত নেতা গ্রেফতার অবকাঠামো নির্মাণকাজ লকডাউনের আওতামুক্ত থাকবে: কাদের স্বাস্থ্যবিধি মেনে চলমান উন্নয়ন কাজ অব্যাহত রাখুন: তাজুল ইসলাম করোনায় একদিনে রেকর্ড ৮৩ জনের মৃত্যু হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে: রেলমন্ত্রী বিশ্বে শান্তি নিশ্চিত করাটাই চ্যালেঞ্জ: প্রধানমন্ত্রী ২৪ ঘণ্টায় বরিশালে করোনা শনাক্ত ১১৫ বাজেটে স্বাস্থ্য ও কৃষি খাত গুরুত্ব পাবে: অর্থমন্ত্রী

যত বড় দুর্যোগই আসুক আমি আপনাদের পাশে আছি-এমপি শাওন

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  

ভোলা প্রতিনিধিঃ ভোলার তজুমদ্দিনে ৩ হাজার রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। মঙ্গলবার সকালে তজুমদ্দিনের চাঁচড়া, শম্ভুপুর, সোনাপুর ও পঞ্চপল্লী এলাকায় রোজাদারদের মধ্যে খেজুর, ছোলা, চিনি, চিড়া, মুড়ি বিতরণ করেন।

এসময় সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, জাতীয় সংসদ নির্বাচনে আমি প্রধানমন্ত্রীকে কথা দিয়েছি দেশের যত বড় দুর্যোগ আসুক না কেন সর্বক্ষণ আমি আমার নির্বাচনী এলাকা লালমোহন ও তজুমদ্দিনবাসীর পাশেই থাকবো। করোনা ভাইরাসের প্রকোপেও আমি এলাকাবাসীর পাশে আছি। কর্মহীন অসহায় দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী পৌছি দিচ্ছি। রোজাদারদের জন্য ইফতার সামগ্রী দিচ্ছি। মানুষ যাতে এ দুর্যোগ মূহুর্তে কষ্ট না পায় তাই সবসময় মানুষের খোঁজ খবর নিচ্ছি।

এসময় উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক ফজলুল হক দেওয়ান, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন সুমনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।