• শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৬ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
একদিনে সর্বোচ্চ আড়াই হাজার শনাক্ত, মৃত্যু ২৩ জনের বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩
৮১

যত বড় দুর্যোগই আসুক আমি আপনাদের পাশে আছি-এমপি শাওন

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  

ভোলা প্রতিনিধিঃ ভোলার তজুমদ্দিনে ৩ হাজার রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। মঙ্গলবার সকালে তজুমদ্দিনের চাঁচড়া, শম্ভুপুর, সোনাপুর ও পঞ্চপল্লী এলাকায় রোজাদারদের মধ্যে খেজুর, ছোলা, চিনি, চিড়া, মুড়ি বিতরণ করেন।

এসময় সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, জাতীয় সংসদ নির্বাচনে আমি প্রধানমন্ত্রীকে কথা দিয়েছি দেশের যত বড় দুর্যোগ আসুক না কেন সর্বক্ষণ আমি আমার নির্বাচনী এলাকা লালমোহন ও তজুমদ্দিনবাসীর পাশেই থাকবো। করোনা ভাইরাসের প্রকোপেও আমি এলাকাবাসীর পাশে আছি। কর্মহীন অসহায় দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী পৌছি দিচ্ছি। রোজাদারদের জন্য ইফতার সামগ্রী দিচ্ছি। মানুষ যাতে এ দুর্যোগ মূহুর্তে কষ্ট না পায় তাই সবসময় মানুষের খোঁজ খবর নিচ্ছি।

এসময় উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক ফজলুল হক দেওয়ান, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন সুমনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।  

 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর