• বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৭ ১৪২৭

  • || ০৫ রবিউল আউয়াল ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
বিপদে নিজেদের একা ভাববেন না: আইনমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১৫৪৫ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ৭ কার্যদিবসেই শিশু ধর্ষণ মামলার রায়, আসামির যাবজ্জীবন ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯ ৬০ মিশনে দূতাবাস অ্যাপ চালু করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সঠিক পথেই হাঁটছে: তাজুল ইসলাম করোনায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৬০০ টাঙ্গাইলে গণধর্ষণ মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড ভূমিহীনদের ২ শতাংশ জমি দেয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী টেকনাফে সমুদ্র থেকে বাংলাদেশি ৭ জেলে উদ্ধার

‘রক্তরহস্য’র দ্বিতীয় ট্রেলারে চমক (ভিডিও)

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২০  

করোনা সংক্রমণের আগেই মুক্তি পেয়েছিল টালিউডের নতুন সিনেমা ‘রক্তরহস্য’র ট্রেলার। সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল ১০ এপ্রিল। কিন্তু করোনা মহামারীর জন্য সেই সিনেমা আর মুক্তি দেওয়া সম্ভব হয়নি। কারণ এতো দিন বন্ধ ছিল দেশটির সমস্ত সিনেমা হল। অবশেষে পূজায় খোলা হচ্ছে সিনেমা হল। ফলে ‘রক্তরহস্য’ মুক্তি পেতে যাচ্ছে। আগামী ২১ অক্টোবর অর্থাৎ পঞ্চমীতেই মুক্তি পাচ্ছে সিনেমাটি। আর সে জন্য নতুন করে প্রকাশ করা হয়েছে সিনেমাটির দ্বিতীয় ট্রেলার।

প্রথম ও দ্বিতীয় ট্রেলার দেখে অনুমান করাই যাচ্ছে যে- সৌকর্য ঘোষাল পরিচালিত ‘রক্তরহস্য’ মুক্তি পাচ্ছে রহস্য নিয়েই। প্রথম ট্রেলারের মতো এই ট্রেলারেও দেখা গেছে চমক। বোঝা যাচ্ছে সিনেমাটির পরতে পরতে রয়েছে রহস্য।

মুক্তির তারিখ অনেকটা পিছিয়েছে যাওয়ায় নতুন করে এই ট্রেলার তৈরি করা হয়েছে। সৌকর্য ঘোষাল পরিচালিত এই সিনেমাতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। তাকে দেখা যাবে এক রেডিও জকির চরিত্রে। চরিত্রটির নাম স্বর্ণজা। 

এ নিয়ে কোয়েল জানিয়েছেন, স্বর্ণজা আসলে একজন খুব আবেগপ্রবণ ও নরম মনের মেয়ে। কিন্তু যত কষ্টই হোক সবার সামনে নিজের মুখে হাসি ধরে রাখে সে। ট্রেলারেও তাই দেখা গেছে। স্বর্ণজা একজন পরোপকারী মানুষ। অন্যের অসুবিধায় আগে গিয়ে হাত বাড়ায় সে। প্রথম ট্রেলারে তার কাছে একটি শিশুর ফোন আসে। সে বলে, আমি ভগবানের কাছে চিঠি পাঠাতে চাই। এই ফোন কলটিই স্বর্ণজার জীবন বদলে দেয়। কিন্তু কী ভাবে বদলায়- সেই রহস্য রয়েছে পুরো ট্রেলার জুড়ে। 

দ্বিতীয় ট্রেলারটিও একই ভাবে রহস্যে ঘেরা। ফলে দর্শকদের কৌতুহল আরও বেড়ে গেছে। এছাড়াও সিনেমাতে রয়েছে বেশ কিছু অ্যাকশন দৃশ্য। আর সিনেমার নাম থেকেই বোঝা যায়, এতে রক্তের সঙ্গে জড়িয়ে রয়েছে রহস্য। রক্তের সম্পর্ক বলতে মা, বাবা, ভাই, বোন বা পরিজনদেরই বোঝায়। কিন্তু রক্তদান করলেও তো রক্তের সম্পর্কই তৈরি হয়! কারণ রক্ত দান করলে একজনের রক্ত আরেক জনের শরীরে বইতে থাকে।