• সোমবার   ১৩ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৮ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, শনাক্ত ২৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় ৩০ মৃত্যু, শনাক্ত ২৬৮৬ লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনায় চক্রের দুই সদস্য কারাগারে করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩৩০৭ এইচএসসিতে ভর্তি কার্যক্রম শুরু শিগগিরই: শিক্ষামন্ত্রী করোনায় মৃত প্রবাসীর পরিবার পাবে ৩ লাখ টাকা করে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৬ মৃত্যু, শনাক্ত ৩৪৮৯ করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার : ওবায়দুল কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৫৫ মৃত্যু, শনাক্ত ৩০২৭ চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ৩২০১ ভিসার মেয়াদ বাড়ালো সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৭৩৮, মৃত্যু ৫৫ কাউকেই ভূতুড়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: বিদ্যুৎ সচিব আজ থেকে অধস্তন আদালতে আত্মসমর্পণ করা যাবে করোনায় ২৪ ঘণ্টায় ২৯ মৃত্যু, শনাক্ত ৩২৮৮ পাটকল শ্রমিকরা দুই ধাপে সব পাওনা পাবে: পাটমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৪০১৯, মৃত্যু ৩৮ চালের বাজার অস্থিতিশীল করলে কঠোর ব্যবস্থা : খাদ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩৭৭৫, মৃত্যু ৪১
৯৪৬

রশিদ খানকে ধর্ষণ করা হয়েছে!

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৮ জুন ২০১৯  

 

ইংল্যান্ডের বিরুদ্ধে নয় ওভারে ১১০ রান দিয়ে বিশ্বকাপের ইতিহাসে সবচেয়ে 'জঘন্যতম' বোলারের খাতায় নাম লিখিয়েছেন আফগান রহস্যময়ী স্পিনার রশিদ খান। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে হাসি-ঠাট্টা শুরু হয়ে গেছে। নেটিজেনরা একেকজন একেক রকম মন্তব্য করছেন।

একজন লিখেছেন, ইংলিশ ব্যাটসম্যানরা রশিদ খানের ক্যারিয়ার ধ্বংস করে দিয়েছে। ক্রিকেটের জন্য এটা খারাপ দিন। আরেকজন লিখেছেন, 'দ্য গ্রেট রশিদ খান গট রেপেড বাই ইংলিশ বেটারস'। একজন আবার ব্যঙ্গ করে লিখেছেন, আমাকে মাফ করে দেন, আমাকে ছুটি দিয়ে দেন।

 

বর্তমান বিশ্বে যে কয়েকজন স্পিনার রয়েছেন তাদের মধ্যে রশিদ খানকেই সেরা মনে করেন ক্রিকেট মহল। এই কারণে আইপিএলসহ বিভিন্ন লিগে তার বেশ কদর। কিন্তু বিশ্বকাপে যেন নিজেকে হারিয়ে খুঁজছেন এই লেগি। ইংল্যান্ডের বিপক্ষে আজ চতুর্থবারের মতো হাত ঘুরিয়ে দিয়েছেন ১১০ রান। তাও আবার ৯ ওভারে। পাননি কোনো উইকেটও। 

বাকি একটি ওভার করলে তো ওয়ানডে ক্রিকেটের সবচেয়ে জঘন্যতম (১০ ওভারে ১১৩ রান) বোলার অস্ট্রেলিয়ার মিচেল লুইসকেও টপকে যেতেন। ২০০৬ সালের দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সেই ম্যাচের পরে অবশ্য আর আন্তর্জাতিক ক্রিকেটে দেখা যায়নি লুইসকে। যদিও সেটা বিশ্বকাপের ম্যাচ ছিল না। সেই হিসেবে বিশ্বকাপের খরুচে বোলার রশিদ।

খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর