• শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৬ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
একদিনে সর্বোচ্চ আড়াই হাজার শনাক্ত, মৃত্যু ২৩ জনের বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩
৫০

রাতে নয়, আজ তামিম-উইলিয়ামসনের আড্ডা বিকেলে

আলোকিত ভোলা

প্রকাশিত: ২১ মে ২০২০  

মঙ্গলবার রাতে তিন সাবেক অধিনায়ক মিনহাজুল আবেদিন নান্নু, আকরাম খান ও খালেদ মাসুদ পাইলটের সঙ্গে ফেসবুক লাইভ করে দেশের ক্রিকেটের অতীতে ফিরে গিয়েছিলেন তামিম ইকবাল। সেই পর্বে বিশেষ অতিথি হিসেবে যোগ দিয়েছিলেন পাকিস্তানের কিংবদন্তি পেসার ওয়াসিম আকরাম।

চার অগ্রজের কাছ থেকে নব্বইয়ের দশকের ক্রিকেটের অনেক কিছুই জেনেছেন তামিম। সেই পর্ব শেষেই তিনি জানিয়েছেন, আজকের (বৃহস্পতিবার) জন্য রয়েছে একটি বিশেষ চমক। একইসঙ্গে বলেছিলেন, সময়গত পার্থক্যের কারণে আজকের পর্বটি হবে বাংলাদেশ সময় দুপুর ৩টায়।

তামিমের অন্যান্য সব লাইভ শো হয়েছে রাত সাড়ে ১০টা কিংবা এর আশপাশের সময়ে। কিন্তু আজকের পর্ব কেন দুপুর ৩টায়? কারণ আজকের বিশেষ চমকের নাম হলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। নিউজিল্যান্ডের সঙ্গে সময়গত পার্থক্যের কারণেই রাতের বদলে দুপুর ৩টায় হবে আজকের লাইভ শো।

পঞ্চম বিদেশি ক্রিকেটার হিসেবে তামিমের আড্ডায় আসবেন উইলিয়ামসন। এরই মধ্যে দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিস, ভারতের রোহিত শর্মা ও বিরাট কোহলি এবং পাকিস্তানের ওয়াসিম আকরামকে দেখা গেছে তামিমের এই লাইভ আড্ডায়।

উল্লেখ্য, সর্বপ্রথম মুশফিকুর রহীমের সঙ্গে ২ মে এ লাইভ করেছিলেন তামিম। পরদিন ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। এ দুটি পর্বই হয়েছিল ইন্সটাগ্রামে। পরবর্তীতে দর্শক অনুরোধের মুখে নিজের লাইভ সেশনটি ফেসবুকে নিয়ে আসেন তামিম।

গত ৪ মে ফেসবুক লাইভের প্রথম দিন উপস্থিত ছিলেন জাতীয় দলের সফলতম অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। যা পেয়েছিল বিপুল দর্শকপ্রিয়তা। প্রায় এক লাখ মানুষ একসঙ্গে সেদিন উপভোগ করেছেন মাশরাফি-তামিমের খুনসুঁটি।

এছাড়া দেশি ক্রিকেটারদের মধ্যে দুই পেসার তাসকিন আহমেদ-রুবেল হোসেন, তিন সাবেক অধিনায়ক নাইমুর রহমান দুর্জয়, খালেদ মাহমুদ সুজন ও হাবিবুল বাশার সুমন, তিন ব্যাটসম্যান মুমিনুল হক, সৌম্য সরকার ও লিটন দাস এবং সবশেষ তিন সাবেক অধিনায়ক আকরাম খান, মিনহাজুল আবেদিন নান্নু ও খালেদ মাসুদ পাইলটকে নিয়ে লাইভ করেছেন তামিম।

খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর