• বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী দেশে করোনায় আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ১৬৪ কারাগারে বঙ্গবন্ধুর পলাতক খুনি ক্যাপ্টেন মাজেদ বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ আদালতে বঙ্গবন্ধু হত্যা: আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী
৬৩৩

রেসলার ও হলিউড অভিনেতা রক মারা গেছেন

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৯  

রক খ্যাত রেসলার ও হলিউড অভিনেতা ডোয়াইন জনসন। প্রথমে রেসলার হিসেবে নিজের জীবন শুরু করলেও পরে হলিউডে নিজের জায়গা পোক্ত করে নিয়েছেন। অভিনয় জীবনে তিনি অনেক ব্যবসা সফল ছবিও উপহার দিয়েছেন।

এদিকে, নেট দুনিয়া এই অভিনেতার মারা যাওয়ার খবর ভাইরাল হয়েছে বেশ। কিন্তু এমন খবর নেহাতই গুজব বলে জানিয়েছে যুক্তরাজ্য ভিত্তিক গণমাধ্যম মেট্রো। 

‘দ্য রক’ একটি স্টান্টে অংশ নিতে গিয়ে মারা গেছেন বলে বিবিসি নিউজের একটি ভিডিও লিংক ছড়িয়ে পড়েছে। কিন্তু সেটি আদৌ বিবিসি নিউজের নিজস্ব খবর না। তাদের নাম এবং লোগো ব্যবহার করে একটি ভুয়া ওয়েবসাইট থেকে এমন গুজব ছড়ানো হয়েছে। 

ঐ খবরে বলা উল্লেখ করা হয়, সবচেয়ে বেশী পারিশ্রমিক নেয়া হলিউড অভিনেতাদের অন্যতম ডুয়াইন জনসন (দ্য রক) মারা গেছেন! মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৭ বছর! এমন খবরে চোখ ছানাবড়া সবার! কিন্তু খোঁজ নিয়ে দেখা যায়, খবরটি একেবারেই ভিত্তিহীন, বানোয়াট। 

গণমাধ্যমটি জানায়, হলিউডে জনপ্রিয় অভিনেতাদের মৃত্যু নিয়ে গুজব ছড়ানো নতুন কোন বিষয় নয়। এর আগেও একাধিকবার ‘দ্য রক’এর মৃত্যুর গুজব ছড়ায় ইন্টারনেটে। 

উল্লেখ্য, ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’, ‘জার্নি টু দ্য সেন্টার অব দ্য আর্থ’ ও ‘জুমানজি’র মতো জনপ্রিয় কিছু চলচ্চিত্র সিরিজে অভিনয় করেছেন সামোয়ান বংশোদ্ভূত এই অ্যাকশান সুপারস্টার। এর আগে মৃত্যুর গুজব ছড়ালে তিনি ফেসবুক লাইভে এসে তা মিথ্যা বলে জানান।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর