• বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২০ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
সাবেক সেনা কর্মকর্তা সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন করোনায় ২৪ ঘণ্টায় ৫০ মৃত্যু, শনাক্ত ১৯১৮ করোনায় আরও ৪৮ মৃত্যু, শনাক্ত ২৬৯৫ প্রধানমন্ত্রীর নির্দেশে অসচ্ছল গর্ভবতী নারীরা পাবে চার হাজার টাকা ট্রাফিক পুলিশ বক্সে বিস্ফোরণ, ‘নব্য জেএমবির সদস্য’ আটক করোনায় আরও ৩৫ মৃত্যু, শনাক্ত ৩০০৯ ১২ কোটি টাকা আত্মসাত করে গ্রেফতার যমুনা ব্যাংকের ম্যানেজার থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : পুলিশ ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ২৯৬০, মৃত্যু ৩৫ হাতের তালু দিয়ে আকাশ ঢাকা যায় না: বিএনপিকে কাদের দেশে একদিনে ৩৭ মৃত্যু, আক্রান্ত ২৭৭২ সাবরিনার অবৈধ সম্পদ অনুসন্ধানে ৪ জনকে দুদকে জিজ্ঞাসাবাদ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫৪, শনাক্ত ২২৭৫ করোনায় ২৪ ঘণ্টায় ৩৮ মৃত্যু, শনাক্ত ২৫২০ তিন দিনের রিমান্ডে শারমিন টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা যুবক নিহত করোনাভাইরাসে আরও অর্ধশত মৃত্যু করোনায় ২৪ ঘণ্টায় ৪২ মৃত্যু, শনাক্ত ২৭৪৪ সরকারের পদক্ষেপে দেশ মৎস্য উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ : প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩০৫৭
৭০৩

রেসলার ও হলিউড অভিনেতা রক মারা গেছেন

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৯  

রক খ্যাত রেসলার ও হলিউড অভিনেতা ডোয়াইন জনসন। প্রথমে রেসলার হিসেবে নিজের জীবন শুরু করলেও পরে হলিউডে নিজের জায়গা পোক্ত করে নিয়েছেন। অভিনয় জীবনে তিনি অনেক ব্যবসা সফল ছবিও উপহার দিয়েছেন।

এদিকে, নেট দুনিয়া এই অভিনেতার মারা যাওয়ার খবর ভাইরাল হয়েছে বেশ। কিন্তু এমন খবর নেহাতই গুজব বলে জানিয়েছে যুক্তরাজ্য ভিত্তিক গণমাধ্যম মেট্রো। 

‘দ্য রক’ একটি স্টান্টে অংশ নিতে গিয়ে মারা গেছেন বলে বিবিসি নিউজের একটি ভিডিও লিংক ছড়িয়ে পড়েছে। কিন্তু সেটি আদৌ বিবিসি নিউজের নিজস্ব খবর না। তাদের নাম এবং লোগো ব্যবহার করে একটি ভুয়া ওয়েবসাইট থেকে এমন গুজব ছড়ানো হয়েছে। 

ঐ খবরে বলা উল্লেখ করা হয়, সবচেয়ে বেশী পারিশ্রমিক নেয়া হলিউড অভিনেতাদের অন্যতম ডুয়াইন জনসন (দ্য রক) মারা গেছেন! মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৭ বছর! এমন খবরে চোখ ছানাবড়া সবার! কিন্তু খোঁজ নিয়ে দেখা যায়, খবরটি একেবারেই ভিত্তিহীন, বানোয়াট। 

গণমাধ্যমটি জানায়, হলিউডে জনপ্রিয় অভিনেতাদের মৃত্যু নিয়ে গুজব ছড়ানো নতুন কোন বিষয় নয়। এর আগেও একাধিকবার ‘দ্য রক’এর মৃত্যুর গুজব ছড়ায় ইন্টারনেটে। 

উল্লেখ্য, ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’, ‘জার্নি টু দ্য সেন্টার অব দ্য আর্থ’ ও ‘জুমানজি’র মতো জনপ্রিয় কিছু চলচ্চিত্র সিরিজে অভিনয় করেছেন সামোয়ান বংশোদ্ভূত এই অ্যাকশান সুপারস্টার। এর আগে মৃত্যুর গুজব ছড়ালে তিনি ফেসবুক লাইভে এসে তা মিথ্যা বলে জানান।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর