• শনিবার   ১৬ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ২ ১৪২৭

  • || ০২ জমাদিউস সানি ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
২২ সালের মধ্যে ঢাকা-কক্সবাজার রেল চালু হবে: রেলমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় দেশে আরও ১৬ জনের মৃত্যু ৬২ সহযোগীর মাধ্যমে অর্থপাচার, পিকে হালদারের হাজার কোটি টাকা ফ্রিজ কোনো প্রকল্পের মেয়াদ বাড়ানো হবে না : উশৈসিং বাংলাদেশে বিশ্বের সেরা মানের পাট উৎপাদিত হয়: পাটমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১৪ জনের মৃত্যু, শনাক্ত ৮৯০ পিকে হালদারের বান্ধবী গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৮৪৯ ভাসানচর নিয়ে আন্তর্জাতিক এজেন্সির সাপোর্ট পাচ্ছি: মোমেন এইচএসসির ফল ২৮ জানুয়ারির মধ্যে প্রধানমন্ত্রীর জা রওশন আরা ওয়াহেদ আর নেই সংগঠন গড়ার জন্য বঙ্গবন্ধু মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছিলেন: শেখ হাসিনা প্রতারণার মামলায় রিজেন্ট সাহেদের জামিন নামঞ্জুর আমাদের দলে মুক্তভাবে কথা বলার অধিকার সবার আছে- তথ্যমন্ত্রী দুদকের মামলায় সাবেক ওসি প্রদীপের জামিন নামঞ্জুর বাংলাদেশ ও বাঙালির অনুপ্রেরণার উৎস বঙ্গবন্ধু: রাষ্ট্রপতি করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৬৯২ সাম্প্রদায়িক উগ্রবাদের বিষদাঁত ভেঙে দেওয়া হয়েছে: কাদের

রোনালদোর রেকর্ডের রাতে জুভেন্টাসের জয়

আলোকিত ভোলা

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২১  

ইতালিয়ান সিরি’আ লিগে জয় পেয়েছে জুভেন্টাস। তারা ৩-১ গোলে হারিয়েছে সস্যুয়ালোকে। এমন জয়ে গোল পেয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো, অ্যারন রামসি ও দানিলো। আর এই গোলের সুবাদে রোনালদো ক্লাব ও জাতীয় দল মিলে সর্বোচ্চ গোলের মাইলফলক স্পর্শ করেন। চেকোস্লোভাকিয়ার সাবেক স্ট্রাইকার ইয়োসেপ বিকান ও রোনালদো দুজনেরই গোল সংখ্যা ৭৫৯টি করে।

রোববার (১০ জানুয়ারি) রাতে নিজেদের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে ৩-১ গোলে জিতেছে শিরোপাধারীরা। এ নিয়ে লিগে প্রথমবার টানা তিন ম্যাচ জিতল। এই জয়ে এসি মিলানের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমিয়েছে সাদা-কালো শিবির।

এদিন গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটে চ্যাম্পিয়নদের এগিয়ে নেন দানিলো। ডি-বক্সের অনেকটা বাইরে থেকে ডান পায়ের জোরালো শটে ঠিকানা খুঁজে নেন এই ব্রাজিলিয়ান ডিফেন্ডার।

তবে জুভেন্টাসের এগিয়ে যাওয়ার আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি। ৫৮তম মিনিটে সতীর্থের পাসে জোরালো শটে সফরকারীদের সমতায় ফেরান গ্রেগোয়া দুফেল।

এর পরই পয়েন্ট হারানোর শঙ্কায় পড়ে জুভেন্টাস। পুরো দ্বিতীয়ার্থ ১০ জন নিয়ে খেলা সস্যুয়ালোকের বিরুদ্ধে গোল পেতে মরিয়া হয়ে গোল পাচ্ছিল না রোনালদোরা। তবে ৮২তম মিনিটে দলকে এগিয়ে নেন র‍্যামজি। বাঁ দি থেকে সতীর্থের পাস ডি-বক্সে পেয়ে জালে পাঠান ওয়েলসের এই মিডফিল্ডার।

যোগ করা সময়ে তৃতীয় গোলটি করেন রোনালদো। নিজেদের অর্ধ থেকে দানিলোর উঁচু করে বাড়ানো বল ধরে ডি-বক্সে ঢুকে গোলরক্ষককে পরাস্ত করেন পর্তুগিজ ফরোয়ার্ড।

১৬ ম্যাচে ৯ জয় ও ৬ ড্রয়ে ৩৩ পয়েন্ট নিয়ে চারে জুভেন্টাস। এক ম্যাচ বেশি খেলে ২৯ পয়েন্ট নিয়ে সাতে সস্যুয়ালো। 

১৭ ম্যাচ থেকে ৪০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে এসি মিলান। সমান ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে দুইয়ে ইন্টার মিলান। আর রোমা ৩৪ পয়েন্ট নিয়ে তিনে।