• মঙ্গলবার   ২২ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৭ ১৪২৭

  • || ০৪ সফর ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩৪ ধর্ষণ মামলায় ভিপি নুর গ্রেফতার আইসিটি মামলায় আলাউদ্দিন জিহাদী এক দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪০, শনাক্ত ১৭০৫ গাড়িচালক মালেক ১৪ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৫৪৪ গভীর সমুদ্র থেকে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার, আটক ৭ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন: প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে মৃত্যু বেড়ে ৩৩ আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন: প্রধানমন্ত্রী না.গঞ্জে মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩২ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৫৯৩ পেঁয়াজ আমদানিতে ৫ শতাংশ শুল্ক কমানোর চিন্তা: অর্থমন্ত্রী সরকার ওজোনস্তর রক্ষায় কার্যকর পদক্ষেপ গ্রহণ করেছে: পরিবেশ মন্ত্রী শামুকের পাশাপাশি ঝিনুকও সংরক্ষণ করতে হবে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪৩, শনাক্ত ১৭২৪ পাটকল শ্রমিকদের পাওনা পরিশোধের কার্যক্রম শুরু তুরস্কে বাংলাদেশ চ্যান্সারি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৮১২ এবার দুদকের মামলায় ওসি প্রদীপ গ্রেপ্তার
৪৯

র‌্যাবের জালে `ভুয়া এসএসএফ মেজর`

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২০  

রাজধানীর কাকরাইল এলাকা থেকে 'ভুয়া এসএসএফ সদস্য' পরিচয় দানকারী এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ৩ এর সদস্যরা। আজ এক বিশেষ অভিযান পরিচালনা করে এই ভুয়া এসএসএফ সদস্যকে একটি এসএসএফের জ্যাকেট, একটি ওয়াকিটকি ও আরো কিছু ব্যক্তিগত ব্যবহারের জিনিসসহ আটক করে র‌্যাব।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ৩, ক্রাইম প্রিভেনশন কম্পানি ২ ও মগবাজার ক্যাম্প কমান্ডার মেজর জাহাঙ্গীর বিষয়টি নিশ্চিত করে বলেন, রমনা থানাধীন কাকরাইলের ৭ নম্বর বাসার দশতলা ভবনের ছয়তলা থেকে তাকে আটক করা হয়। সে নিজেকে প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত বিশেষ নিরাপত্তা বাহিনীর (স্পেশাল সিকিউরিটি ফোর্স বা এসএসএফ) 'মেজর' পরিচয় দিয়ে মানুষকে হুমকি ও আর্থিক সুবিধা গ্রহণ করত।

জানা যায়, আটক ব্যক্তির নাম মুকুল হোসেন। তাঁর বাবার নাম সবিরউদ্দিন মোল্লা। বাড়ি বড়লক্ষ্মীপুর। থানা ও জেলা রাজবাড়ী। তিনি অবসরপ্রাপ্ত সেনাসদস্য বলেও জানা যায়।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর