• বৃহস্পতিবার   ২১ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৮ ১৪২৭

  • || ০৭ জমাদিউস সানি ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
ঢাকায় পৌঁছে গেছে করোনার টিকা ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে শুভ সূচনা টাইগারদের পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে গেলেই কঠোর ব্যবস্থা: কাদের রোহিঙ্গাদের নিরাপত্তা দিতে ভাসানচরে নতুন থানা: স্বরাষ্ট্রমন্ত্রী প্রথমে ঢাকায় টিকা কর্মসূচি শুরু হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, শনাক্ত ৭০২ চলতি অর্থবছরে ১২ শিল্পনগরী স্থাপন হচ্ছে: শিল্পমন্ত্রী বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে কোনো আপস নয়: কাদের মেডিক্যালে ভর্তি পরীক্ষা এপ্রিলে, বাড়ছে ১১শ’ আসন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৬৯৭ কাউন্সিলর মৃত্যুর ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: কাদের হাতিয়ায় বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও: ৫ জন গ্রেফতার ২৬ জানুয়ারির মধ্যে সেরামের টিকা আসবে: স্বাস্থ্যমন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনায় চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর পরিবার নিয়ে দেখা যায় এমন সিনেমা তৈরি করুন: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ৫৭৮ ২২ সালের মধ্যে ঢাকা-কক্সবাজার রেল চালু হবে: রেলমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় দেশে আরও ১৬ জনের মৃত্যু ৬২ সহযোগীর মাধ্যমে অর্থপাচার, পিকে হালদারের হাজার কোটি টাকা ফ্রিজ কোনো প্রকল্পের মেয়াদ বাড়ানো হবে না : উশৈসিং

র‌্যাবের জালে `ভুয়া এসএসএফ মেজর`

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২০  

রাজধানীর কাকরাইল এলাকা থেকে 'ভুয়া এসএসএফ সদস্য' পরিচয় দানকারী এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ৩ এর সদস্যরা। আজ এক বিশেষ অভিযান পরিচালনা করে এই ভুয়া এসএসএফ সদস্যকে একটি এসএসএফের জ্যাকেট, একটি ওয়াকিটকি ও আরো কিছু ব্যক্তিগত ব্যবহারের জিনিসসহ আটক করে র‌্যাব।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ৩, ক্রাইম প্রিভেনশন কম্পানি ২ ও মগবাজার ক্যাম্প কমান্ডার মেজর জাহাঙ্গীর বিষয়টি নিশ্চিত করে বলেন, রমনা থানাধীন কাকরাইলের ৭ নম্বর বাসার দশতলা ভবনের ছয়তলা থেকে তাকে আটক করা হয়। সে নিজেকে প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত বিশেষ নিরাপত্তা বাহিনীর (স্পেশাল সিকিউরিটি ফোর্স বা এসএসএফ) 'মেজর' পরিচয় দিয়ে মানুষকে হুমকি ও আর্থিক সুবিধা গ্রহণ করত।

জানা যায়, আটক ব্যক্তির নাম মুকুল হোসেন। তাঁর বাবার নাম সবিরউদ্দিন মোল্লা। বাড়ি বড়লক্ষ্মীপুর। থানা ও জেলা রাজবাড়ী। তিনি অবসরপ্রাপ্ত সেনাসদস্য বলেও জানা যায়।