• রোববার   ২৫ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১০ ১৪২৭

  • || ০৮ রবিউল আউয়াল ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
পদ্মা সেতুতে বসলো ৩৪তম স্প্যান নৈরাজ্য সৃষ্টিকারী কাউকে ছাড় দেওয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৯, শনাক্ত ১০৯৪ ব্যারিস্টার রফিক-উল হক মারা গেছেন সারা দেশের নৌ ধর্মঘট প্রত্যাহার করোনায় ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, শনাক্ত ১৬৯৬ বিপদে নিজেদের একা ভাববেন না: আইনমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১৫৪৫ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ৭ কার্যদিবসেই শিশু ধর্ষণ মামলার রায়, আসামির যাবজ্জীবন ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯

র‌্যাবের জালে `ভুয়া এসএসএফ মেজর`

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২০  

রাজধানীর কাকরাইল এলাকা থেকে 'ভুয়া এসএসএফ সদস্য' পরিচয় দানকারী এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ৩ এর সদস্যরা। আজ এক বিশেষ অভিযান পরিচালনা করে এই ভুয়া এসএসএফ সদস্যকে একটি এসএসএফের জ্যাকেট, একটি ওয়াকিটকি ও আরো কিছু ব্যক্তিগত ব্যবহারের জিনিসসহ আটক করে র‌্যাব।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ৩, ক্রাইম প্রিভেনশন কম্পানি ২ ও মগবাজার ক্যাম্প কমান্ডার মেজর জাহাঙ্গীর বিষয়টি নিশ্চিত করে বলেন, রমনা থানাধীন কাকরাইলের ৭ নম্বর বাসার দশতলা ভবনের ছয়তলা থেকে তাকে আটক করা হয়। সে নিজেকে প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত বিশেষ নিরাপত্তা বাহিনীর (স্পেশাল সিকিউরিটি ফোর্স বা এসএসএফ) 'মেজর' পরিচয় দিয়ে মানুষকে হুমকি ও আর্থিক সুবিধা গ্রহণ করত।

জানা যায়, আটক ব্যক্তির নাম মুকুল হোসেন। তাঁর বাবার নাম সবিরউদ্দিন মোল্লা। বাড়ি বড়লক্ষ্মীপুর। থানা ও জেলা রাজবাড়ী। তিনি অবসরপ্রাপ্ত সেনাসদস্য বলেও জানা যায়।