• শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

  • || ১৩ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট নিয়োগে অনুমোদন দিলেন প্রধানমন্ত্রী মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করছি: প্রধানমন্ত্রী করোনায় মৃত্যুর মিছিলে আরও ৩৫ জন, নতুন শনাক্ত ২৪২৩ গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৭ মৃত্যু, শনাক্ত আরও ২৬৯৫ আজ থেকে চলবে আরও ৯ জোড়া ট্রেন হাসপাতাল থেকে রোগী ফেরানো শাস্তিযোগ্য অপরাধ: তথ্যমন্ত্রী যেকোনো প্রতিবন্ধকতা মোকাবিলা করে এগিয়ে যেতে পারব: প্রধানমন্ত্রী সময় যত কঠিনই হোক দুর্নীতি ঘটলেই আইনি ব্যবস্থা: দুদক চেয়ারম্যান জেলা হাসপাতালগুলোতে আইসিইউ ইউনিট স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর করোনা বিশ্ব বদলে দিলেও বিএনপিকে বদলাতে পারেনি: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ মৃত্যু, শনাক্ত ২৯১১ সীমিত আকারে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার নির্দেশনা খাদ্য উৎপাদন আরও বাড়াতে সব ধরনের প্রচেষ্টা চলছে: কৃষিমন্ত্রী সারা দেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে: স্বাস্থ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় দেশে ২৩৮১ জনের করোনা শনাক্ত পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনে ট্রেন চলছে: রেলমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় ২৫৪৫ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৪০ জন বাস ভাড়া যৌক্তিক সমন্বয়, প্রজ্ঞাপন আজই: ওবায়দুল কাদের এখনই শিক্ষাপ্রতিষ্ঠান খুলবো না: প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সে এসএসসির ফল প্রকাশ করলেন প্রধানমন্ত্রী
৩৩

র‌্যাবের জালে `ভুয়া এসএসএফ মেজর`

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২০  

রাজধানীর কাকরাইল এলাকা থেকে 'ভুয়া এসএসএফ সদস্য' পরিচয় দানকারী এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ৩ এর সদস্যরা। আজ এক বিশেষ অভিযান পরিচালনা করে এই ভুয়া এসএসএফ সদস্যকে একটি এসএসএফের জ্যাকেট, একটি ওয়াকিটকি ও আরো কিছু ব্যক্তিগত ব্যবহারের জিনিসসহ আটক করে র‌্যাব।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ৩, ক্রাইম প্রিভেনশন কম্পানি ২ ও মগবাজার ক্যাম্প কমান্ডার মেজর জাহাঙ্গীর বিষয়টি নিশ্চিত করে বলেন, রমনা থানাধীন কাকরাইলের ৭ নম্বর বাসার দশতলা ভবনের ছয়তলা থেকে তাকে আটক করা হয়। সে নিজেকে প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত বিশেষ নিরাপত্তা বাহিনীর (স্পেশাল সিকিউরিটি ফোর্স বা এসএসএফ) 'মেজর' পরিচয় দিয়ে মানুষকে হুমকি ও আর্থিক সুবিধা গ্রহণ করত।

জানা যায়, আটক ব্যক্তির নাম মুকুল হোসেন। তাঁর বাবার নাম সবিরউদ্দিন মোল্লা। বাড়ি বড়লক্ষ্মীপুর। থানা ও জেলা রাজবাড়ী। তিনি অবসরপ্রাপ্ত সেনাসদস্য বলেও জানা যায়।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর