মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০   চৈত্র ১৬ ১৪২৬   ০৬ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ টিসিবি-ভোক্তা অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল ২৬ মার্চ থেকে সারাদেশে ১০ দিন গণপরিবহন বন্ধ সকল বেসরকারি প্রতিষ্ঠানও বন্ধের নির্দেশ
১৩১৪

লালমোহনে ইয়াবাসহ নারী-পুরুষ আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৫ মে ২০১৯  

লালমোহন প্রতিনিধিঃ
ভোলার লালমোহনে ৫০ পিচ ইয়াবা ও নগদ ৫৪ হাজার ২ শত টাকাসহ জসিম ও মোসা. আঙ্কুর বেগম নামের দুজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে এসআই গোলাম মোস্তফা ও এসআই মাহবুবুর রহমানের নেতৃত্বে উপজেলার বদরপুর ইউনিয়নের কাজিরাবাদ এলাকায় মাদক বিরোধী এক অভিযানে তাদের আটক করা হয়। আটককৃত জসিম কাজিরাবাদ এলাকার বুলু বেপারীর ছেলে ও আঙ্কুরা বেগম ফরাজগঞ্জ ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সেকান্তর মিয়ার মেয়ে। 
এসআই মাহবুবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে জসিমের ঘর থেকে তাদের দুজনকে  আটক করা হয়। এরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে। আটক দুজনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৪৩।
 

এই বিভাগের আরো খবর