• বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

  • || ১৭ রবিউস সানি ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় ৩৮ জনের মৃত্যু, শনাক্ত ২১৯৮ বীর মুক্তিযোদ্ধা আতিক হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড ফাইজারের ভ্যাকসিন অনুমোদন দিলো যুক্তরাজ্য করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ২২৯৩ ঘরোয়া অনুষ্ঠানের কথাও পুলিশকে জানাতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ জানুয়ারি ভাস্কর্য নিয়ে উস্কানি ছড়ালে সরকার বসে থাকবে না: তথ্যমন্ত্রী চাকরি দেওয়ার নামে প্রতারণা, ২৮ প্রতারক আটক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২২৯২ কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই এসআই আকবরকে পালাতে সহায়তাকারী ২ পুলিশ বরখাস্ত করোনায় আরও ৩৯ জনের মৃত্যু ডিসেম্বরেই এইচএসসির ফল: শিক্ষামন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন

লালমোহনে দু‘মাদক ব্যবসায়ী আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৫ আগস্ট ২০২০  

লালমোহন থানা পুলিশ অভিযান চালিয়ে দু‘মাদক ব্যবসায়ী মো. সুমন ওরফে গুজা সুমন(৩০)  ও মো. জুয়েল(২৮)কে আটক করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। 

পুলিশ সূত্রে জানা যায়, লালমোহন থানার উপ-পুলিশ পরিদর্শক(এস আই) মোঃ শহিদুল ইসলাম খানের নেতৃত্বে সংঙ্গীয় ফোর্স নিয়ে লালমোহন পৌর সভার ৮নং ওয়ার্ডের ওয়েষ্টাান পাড়ায় অভিযান চালানো হয়। এতে মৃত শাহাবুদ্দিন হাওলাদার ওরফে সাফু হাওলাদারের ছেলে মো. সুমন ওরফে গুজা সুমন(৩০) ও একই বাড়ীর মৃত ইসমাইলের ছেলে মো. জুয়েল(২৮)কে আটক করা হয়। তাদের কাছে ১৫০ (একশত পঞ্চাশ) গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

লালমোহন থানার উপ-পুলিশ পরিদর্শক মো. শহিদুল ইসলাম খান বলেন, আটককৃত দু‘ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে লালমোহন থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬ (১) সারণীর ১৯ (ক) ধারা মোতাবেক মামলা রুজু করা হয়েছে। যার নং ২৭।  মঙ্গলবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।