রোববার   ০৫ এপ্রিল ২০২০   চৈত্র ২১ ১৪২৬   ১১ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী
১৫২

লালমোহনে বিভিন্ন উন্নয়ন মূলক কাজ পরিদর্শন করেণ এমপি শাওন

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৮ মার্চ ২০২০  

 


লালমোহন সদর ইউনিয়ন ও ফরাজগঞ্জ ইউনিয়নসহ বিভিন্ন ইউনিয়নে এলজিইডি ব্যবস্থাপনায় রাস্তা-ঘাট, ব্রীজ, কালভার্ট এর উন্নয়ন মূলক কাজ পরিদর্শন করেছেন, ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।
বুধবার সকাল থেকে বিভিন্ন ইউনিয়নে সরে জমিনে গিয়ে এসব কাজ পরিদর্শন করেণ তিনি।
এসময় এমপি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, বর্তমান সরকার টেকসই কাজ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন। ঠিকাদারদের উদ্দেশ্যে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, এখানকার রাস্তা-ঘাট, ব্রীজ, কালভার্ট আপনাদের সম্পদ। আপনারা ব্যবসা কম করে মজবুত টেকসই কাজ করুণ। তা না হলে আপনাদের ভবিষ্যৎ প্রজন্ম এর খেসারত দিবে। এসময় লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, কৃষক লীগের সভাপতি মোখলেছুর রহমান হাওলাদার, সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান মিয়া, এলজিইডি'র উপ-সহকারী প্রকৌশলী মোঃ মিজানুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন। এছাড়াও লালমোহন উপজেলা পরিষদের নবনির্মিত প্রবেশ গেইট উদ্বোধন করেন এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।

এই বিভাগের আরো খবর